Yamaha R15 : নতুন রূপে নতুন রঙে বাজারে আসছে Yamaha-র R15, জানুন বিস্তারিত

Yamaha Motor India : নতুন বছরেই Yamaha Motor India নিয়ে এসেছে নতুন চমক। Yamaha তাদের FZ সিরিজ ও R15 এডিশন 4.0 এর জন্য নিয়ে এসেছে নতুন রং।

নতুন বছরেই Yamaha Motor India নিয়ে এসেছে নতুন চমক। Yamaha তাদের FZ সিরিজ ও R15 এডিশন 4.0 এর জন্য নিয়ে এসেছে নতুন রং। Yamaha Motor India Group Of Companies-এর অধ্যক্ষ অক্ষয় ইশিন চিহানা বলেছেন, কিছু সময় অন্তর Yamaha Motor India তার মডেলের রং পরিবর্তন ও নতুন রং সংযোজন করে থাকে।

Yamaha R15

Yamaha R15 4.0-এর বিস্তারিত তথ্য : 

এটি সম্পূর্ণ তার গ্রাহকদের থেকে নেওয়া রিভিউ -র ওপর ভিত্তি করে সিদ্ধান্ত নেওয়া হয়। R15 V4.0 মডেলটির জন্য Vivid Magenta Metalic রং যুক্ত করা হয়েছে। এতে মোটরসাইকেলের চাকার রং হালকা বেগুনি ধরনের হবে। এর সাথে যুক্ত থাকবে ধূসর রঙের হাইলাইট। এই মডেল কেবলমাত্র Yamaha-Blue Square Outlet-এ পাওয়া যাবে।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

2024 R15 V4.0 মডেলে আপনারা ‘Racing Blue‘ আর ‘Metalic Red‘ রং পেয়ে যাবেন। Metalic Red এডিশনের দাম 1 লাখ 82 হাজার টাকা। অপরদিকে Vivid Magenta Metalic আর Racing Blue রংয়ের বাইক কিনতে গেলে আপনাদের আরো 5 হাজার টাকা অতিরিক্ত খরচ হবে। FZ-S FI এডিশন 4.0 Deluxe এর দাম 1 লাখ 30 হাজার টাকা। এই মডেলটিও Racing Blue রঙে পেয়ে যাবেন আপনারা।

এছাড়া আপনারা এটি Matt Black আর Majesty Red রঙে পেয়ে যাবেন। Yamaha জানিয়েছে, FZ-S FI Version 4.0 Deluxe রেঞ্জের সিটে কালো রং ব্যবহার করা হয়েছে। FZ-S FI এডিশনের দাম 1 লাখ 22 হাজার টাকা। এটি Matte Grey রঙে পাওয়া যাবে। FZ FI এডিশন Matte Sian রঙে পেয়ে যাবেন। এই মডেলের দাম 1 লাখ 16 হাজার টাকা।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

FZ-X মডেলে Matte Tyton রঙ যুক্ত করা হয়েছে। যার দাম 1 লাখ 37 হাজার টাকা। এটি Chrome ভেরিয়েন্টেও পাওয়া যাবে। এই ভেরিয়েন্টের দাম এখনও জানা যায়নি। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে পারেন।

আরো পড়ুন