Xiaomi TV EA43 2023 : মাত্র ৯০০০ টাকায় দুর্দান্ত ফিচার্সে লঞ্চ হল এই টিভি

জলের দামে একটি আস্ত ৪৩ ইঞ্চি টিভি লঞ্চ করে ফেললো শাওমি, দেখে নিন দাম ও ফিচার্স

Xiaomi TV EA43 2023 : চীনা টেক জায়ান্ট Xiaomi একটি নতুন এবং সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি লঞ্চ করেছে যার নাম Xiaomi TV EA43। শাওমি ২০২২ সালে একই নামে একটি মডেল নিয়ে এসেছিল এটি হয়তো তারই ২০২৩ মডেল, এমনকি দামও রাখা হয়েছে পুরানো মডেলের মতোই। ফিচার্সগুলিও প্রায় একই রকম, শুধুমাত্র একটি গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যায়। Xiaomi TV EA43 2023 মডেলের ফিচার্স এবং দাম সম্পর্কে আসুন জেনে নি।

Xiaomi TV EA43 2023 : স্পেসিফিকেশন

অফিসিয়ালি কোন ঘোষণা ছাড়াই নিঃশব্দে শাওমি তার হোম মার্কেটে Xiaomi TV EA43 2023 এর নতুন সংস্করণ চালু করেছে। এক্ষেত্রে এটি সরাসরি একটি অনলাইন রিটেল ওয়েবসাইটে টিভিটিকে বিক্রয়ের জন্য লিস্টিং করা হয়েছে। ফিচার্সের কথা বললে, এই নতুন শাওমি টিভিতে তার পূর্বসূরির মতো ৪৩ ইঞ্চি ফুল এইচডি লেড-ব্যাকলিট এলসিডি স্ক্রিন রয়েছে যার একটি মেটাল ফ্রেম রয়েছে যার স্ক্রিন-টু-বডি অনুপাত ৯৬.৭%, স্ক্রিন রেজোলিউশন ১৯২০×১০৮০, একটি রিফ্রেশ রেট ৬০ hz এবং ভিউ অ্যাঙ্গেল ১৭৮°।

পারফরম্যান্সের জন্য, টিভিতে একটি ৬৪বিট ডুয়াল-কোর অ্যামলজিক প্রসেসর দেওয়া হয়েছে, যেখানে ১ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে। অন্যদিকে, সাউন্ড আউটপুটের জন্য, এটি dts-hd সমর্থন সহ ৮ ওয়াটের দুটি স্পিকার বহন করবে। এছাড়াও, কানেক্টিভিটির কথা বললে, এই টিভি মডেলটিতে ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই প্রযুক্তি রয়েছে (যা ২০২২ মডেলে নেই), এছাড়াও ব্লুটুথ, ২টি এইচডিএমআই পোর্ট, এভি, ২টি ইউএসবি পোর্ট, এস/পিডিএফ, অ্যান্টেনা এবং ইথারনেট দেওয়া হয়েছে।

Xiaomi TV EA43 2023 : দাম ও লভ্যতা

Xiaomi TV EA43 2023 এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৯,০০০ টাকা (৭৯৯ ইউয়ান)। এটি বর্তমানে Xiaomi Youpin-এ বিক্রয়ের জন্য উপলব্ধ। এটি ভবিষ্যতে ভারতীয় বা বিশ্ব বাজারে উপলব্ধ হবে কিনা তা স্পষ্ট নয় এখনও কারণ নির্মাণকারী সংস্থাটি এই টিভির লঞ্চ নিয়ে কোনরকম হট্টগোল করেনি, তাছাড়া আগের বছরের মডেলটি অর্থাৎ ২০২২ মডেলটি চীনের বাইরে কোথাও লঞ্চ করা হয়নি।

আরও অন্যান্য ইলেকট্রনিক্স এক্সেসরিজ সম্বন্ধে আপডেটেড থাকতে “এখানে ক্লিক করুন”

ছবি সৌজন্যে : techgoing

আরো পড়ুন