ADVERTISEMENT

বড় ডিসপ্লে সহ দুর্দান্ত পিকচার কোয়ালিটি, একসাথে ৩টি টিভি লঞ্চ করল Xiaomi

Xiaomi নতুন Smart TV গুলির দাম শুরু মাত্র ১৪,৯৯৯ টাকা থেকে

ADVERTISEMENT

চীনের বিখ্যাত কোম্পানি Xiaomi ইলেকট্রনিক সেগমেন্টে বড় ধামাকা দিয়েছে। এই কোম্পানি ভারতে একটি নতুন স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজে তিনটি মডেল বাজারে এনেছে সংস্থাটি। নতুন Smart TV সিরিজে একাধিক দুর্দান্ত বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। ইতিমধ্যেই ভারতীয় বাজারে Xiaomi এর বেশ ভালো নাম রয়েছে, এমন পরিস্থিতিতে কোম্পানি একটি নতুন টিভি সিরিজ চালু করেছে, যা খুব ভালো সাড়া পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ADVERTISEMENT

কোম্পানির এই ৩টি টিভি গুলি হল যথাক্রমে ৩০ ইঞ্চি, ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি। তিনটি ভেরিয়েন্টেই বেজেল কম ডিজাইন এবং মেটাল বিল্ড কোয়ালিটি রয়েছে। চলুন জেনে নাওয়া যাক এই টিভিগুলির দাম ও বিশেষ বৈশিষ্ট্য সম্পর্কে সম্পূর্ণ তথ্য।

Xiaomi-এর নতুন Smart TV গুলির দাম

Xiaomi- এর এই নতুন টিভি সিরিজের প্রারম্ভিক মূল্য ৩২ ইঞ্চি মডেলের জন্য ১৪৯৯৯ টাকা এবং ৪০ ইঞ্চি ভেরিয়েন্টের জন্য ২২৯৯৯ টাকা। এছারা অন্যটির দাম রাখা হয়েছে ২৪৯৯৯ টাকা, যা ৪৩ ইঞ্চি ভেরিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এই নতুন সিরিজটি ২৫ জুলাই দুপুর ১২ টায় কোম্পানির অফিসিয়াল সাইট এবং অনলাইন স্টোরে কেনার জন্য উপলব্ধ হবে।

Xiaomi স্মার্ট টিভির স্পেসিফিকেশন এবং ফিচার

শাওমি স্মার্ট টিভি এ সিরিজে প্রিমিয়াম মেটাল ডিজাইন দেওয়া হয়েছে। এই সিরিজের ৩২ ইঞ্চি মডেলে রয়েছে এইচডি স্ক্রীন। এছাড়াও এই টিভির রেজোলিউশন হল ১৩৬৬x৭৬৮ পিক্সেল। একই সাথে ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি মডেলে রয়েছে ফুল এইচডি স্ক্রীন এবং এই টিভি ২টির রেজোলিউশন হল ১৯২০x১০৮০ পিক্সেল। তিনটি ভেরিয়েন্টেই বেজেল কম ডিজাইন এবং মেটাল বিল্ড কোয়ালিটি রয়েছে।

শাওমি স্মার্ট টিভি এ সিরিজে অডিওর জন্য রয়েছে দুটি স্পিকার। যার মধ্যে একটিতে ২০ ওয়াট সাউন্ড এবং অন্যটিতে ডলবি অডিও সমর্থন করে। সংস্থাটির এই টিভিগুলিতে Google TV সমর্থন রয়েছে, যাতে ব্যবহারকারীরা তাদের পছন্দের সামগ্রী যেমন মুভি, শো, ফটো এবং অন্যান্য সুবিধা পাবেন।

এছাড়াও টিভিতে কোয়াড কোর কর্টেক্স এ ৩৫ চিপ রয়েছে, যার সাথে দেওয়া হয়েছে ১.৫ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ। প্যাচওয়াল+ এর সাথে আসে যার কারণে ব্যবহারকারীরা ২০০টিরও বেশী লাইভ চ্যানেল অ্যাক্সেস করতে সক্ষম হবে। কানেকটিভিটির জন্য দেওয়া হয়েছে ইউএসবি পোর্ট, এইচডিএমআই পোর্ট, লো লেটেন্সি মোড, ব্লুটুথ এবং ওয়াইফাই ইত্যাদি।

আরো পড়ুন