Xiaomi Mix 5 : যুব প্রজন্মের রাতের ঘুম কাড়তে এন্ট্রি নিতে চলেছে Xiaomi-র Mix 5, জানুন বিস্তারিত

বিখ্যাত টিপস্টার Digital Chat Station জানিয়েছে এই বছর Xiaomi Mix 5, সিরিজ লঞ্চ হবে না। তবে একটি ডিভাইসে এই সিরিজের ফিচার্স ও স্পেসিফিকেশন থাকতে পারে। তবে এই রহস্যময় স্মার্টফোন সম্পর্কে খুব একটা তথ্য দেয়নি Digital Chat Station।

2021-এর এপ্রিলে Xiaomi পরিচয় করিয়েছিল তার Xiaomi Mix 4-এর সাথে। এতে ছিল Snapdragon 888 plus চিপসেট। এই মডেলের সফলতার পর আর নতুন কোন উত্তরসূরী 2022 অথবা 2023 এ কোম্পানি লঞ্চ করেনি। তবে সম্প্রতি Weibo-র একটি পোস্ট থেকে আমরা নতুন তথ্য পেয়েছি।

Xiaomi Mix 5

বিখ্যাত টিপস্টার Digital Chat Station জানিয়েছে এই বছর Xiaomi Mix 5, সিরিজ লঞ্চ হবে না। তবে একটি ডিভাইসে এই সিরিজের ফিচার্স ও স্পেসিফিকেশন থাকতে পারে। তবে এই রহস্যময় স্মার্টফোন সম্পর্কে খুব একটা তথ্য দেয়নি Digital Chat Station

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

একটি রিপোর্ট থেকে জানা যাচ্ছে Xiaomi তাদের নতুন ডিভাইস নিয়ে কাজ করছে। চীনে এটি Xiaomi Mix 5 নামে লঞ্চ হতে পারে। তবে এই খবর নিয়ে উৎসাহিত হওয়ার কোন কারণ নেই। এই মডেলের লঞ্চের সাথে জড়িয়ে আছে এমন খবর যা আপনাদের মন ভেঙে দিতে পারে।

Xiaomi Mix 5-এর বিষয়ে বিস্তারিত তথ্য : 

Xiaomi Mix 5 মডেল নম্বর 2503AVP01C সহ GSMA IMEI ডাটাবেসে যুক্ত হয়েছে। এই মডেলের প্রথম চারটি নম্বর খেয়াল করলে বুঝতে পারবেন এটি 2025 সালের মার্চ মাসে লঞ্চ হবে। তাহলে আশা করা যাচ্ছে, এটি Xiaomi 15 Ultra লঞ্চের কাছাকাছি সময়ে সামনে আসতে পারে। এই একই মডেল নম্বর কিন্তু Xiaomi Mix 5-এর চীনা ভেরিয়েন্ট এর ক্ষেত্রেও দেখা গেছে।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

চীনা বাজারের জন্য Xiaomi Mix Flip নিয়েও কাজ করছে Xiaomi। এটি কোম্পানির সর্বপ্রথম Flip Style ফোল্ড ফোন হতে চলেছে। এই ডিভাইসের মডেল নম্বর 2311BPN23C। এতে Snapdragon 8 Gen 2 চিপসেট থাকতে পারে।

আরো পড়ুন