ADVERTISEMENT

World Music Day 2023 Sale : ৭০% পর্যন্ত ছাড় দিচ্ছে ইয়ারফোন ও স্পিকারে

আপনি যদি একজন মিউজিক লাভার হয়ে থাকেন, তাহলে এই সুযোগ আপনারই জন্য

ADVERTISEMENT

১৯৮২ সালের ২১ জুন ফ্রান্স প্রথম “ফেটে দে লা মিউজিক” (যার অর্থ “সঙ্গীত উৎসব”) নামে একটি অনুষ্ঠানের সূচনা করে যা পরবর্তীতে World Music Day নামে সারা বিশ্বে পালিত হয়। আর এই বছর বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে, Amazon India ওয়ার্ল্ড মিউজিক ফেস্ট সেলের আয়োজন করেছে, যেটি চলবে ২১ জুন পর্যন্ত। আর এই ফেস্টে অ্যামাজন ইন্ডিয়া হেডফোন, পার্টি স্পিকার এবং সাউন্ডবারগুলির মতো অডিও প্রোডাক্ট গুলিতে ৭০% পর্যন্ত ছাড় দিতে চলেছে।

ADVERTISEMENT

এই সুযোগে আপনি স্যামসাং (Samsung), বোট (boAt), সোনি (Sony), স্কালক্যান্ডি (Skullcandy), নয়েজ (Noise)-এর মতো ব্র্যান্ডগুলির প্রোডাক্ট অনেক সস্তায় কেনার সুযোগ পাবেন। আসুন এই ফেস্টে অ্যামাজন কোন কোন প্রোডাক্টের উপর কত টাকা অবধি ছাড় দিতে চলেছে দেখে নেওয়া যাক।

World Music Day 2023 Sale : Sony WH-1000XM5

ভি১ চিপসেট যুক্ত Sony-এর এই প্রোডাক্টটির ব্যাটারি লাইফ ৪০ ঘন্টা। আর এতে পাওয়া যাবে ক্রিস্টাল ক্লিয়ার অডিও। এর এমআরপি ২৬,৯৯০ টাকা হলেও এই সেলে আপনি এটি পেয়ে যাবেন ২৪,৯৯০ টাকায়।

World Music Day 2023 Sale : boAt Airdopes Atom 81

boAt-এর এই ওয়্যারলেস ইয়ারবাড ৫০ ঘণ্টা ব্যাটারি লাইফ সহ নয়েজ ক্যান্সেলেশন ফিচার অফার করে। অ্যামাজনের মতে, এটি বোটের সবচেয়ে বেশি বিক্রি হওয়া ইয়ারবাড। সেলে আপনি এটি পেয়ে যাবেন মাত্র ৯৯৯ টাকায়।

World Music Day 2023 Sale : Noise Buds VS401

Noise-এর এই ইয়ারবাডের ব্যাটারি ব্যাকআপ ৫০ ঘণ্টা। এতে আছে চারটি মাইক্রোফোন সহ ফাস্ট চার্জিং ও এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) ফিচার। এই সেলে নয়েজের এই ইয়ারবাডটি মাত্র ১,২৯৯ টাকায় কেনা যাবে।

World Music Day 2023 Sale : Samsung Galaxy Buds 2 Pro

Samsung-এর এই ইয়ারবাড দ্বারা খুব প্রিমিয়াম ও উন্নতমানের অডিও উপভোগ করা যায়। আর এটির ব্যাটারি লাইফ ৫ ঘণ্টা। অ্যামাজনের মিউজিক ফেস্ট সেল-এ এটি কেনা যাবে ১৬,৯৯০ টাকায়। আর এর সাথে আপনি ৩০০০ টাকার ব্যাঙ্ক অফারও পেতে পারেন, অর্থাৎ এটির দাম হবে ১৩,৯৯০ টাকা।

World Music Day 2023 Sale : Skullcandy Dime

Skullcandy Dime ইয়ারবাডে আপনি পাবেন ৩.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ অটো কানেক্ট ফিচার। এছাড়াও, এটি ওয়াটার রেজিস্টেন্ট হবার জন্য আইপিএক্স৪ (IPX4) রেটিং প্রাপ্ত। এই ফেস্টে অ্যামাজন এই ইয়ারবাড ১,৯৯৯ টাকায় দিচ্ছে।

আরো পড়ুন