নতুন বছরে বড়ো ধামাকা Vivo-র! শীঘ্রই আসছে X Fold 3, X Fold 3 Pro ও Pad 3, ফাঁস ফিচারস

Vivo তার পরবর্তী স্মার্টফোন লঞ্চ ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। সাম্প্রতিক, চীনা দেশীয় মার্কেটে Foldable স্মার্টফোনগুলি নিয়ে আসতে পারে এমটাই শোনা যায়।

Vivo চীনা বেসড কমিউনিকেশন ও টেকনোলজিক্যাল কোম্পানি। এই ব্র্যান্ড হাই-কোয়ালিটির ও আকর্ষণীয় ডিজাইনের একাধিক স্মার্টফোন বাজারে লঞ্চ করে মোবাইল ফোন ব্যবহারকারীদের মনে উত্তেজনার সৃষ্টি করেছে। আবারো, Vivo তার পরবর্তী স্মার্টফোন লঞ্চ ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। সাম্প্রতিক, চীনা দেশীয় মার্কেটে Foldable স্মার্টফোনগুলি নিয়ে আসতে পারে এমটাই শোনা যায়।

Vivo X Fold 3, Vivo X Fold 3 Pro

অনুমান করা হচ্ছে, Vivo X Fold 3 Pro প্রথম Foldable ফোনগুলির মধ্যে একটি হতে পারে, যা Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে সাজানো থাকবে। একটি টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন থেকে একটি নতুন ফাঁস হয়ে যাওয়া চিপসেটের সম্পর্কে জানিয়েছে। যা যেকোনো স্ট্যান্ডার্ড মোবাইল ফোনকে বেশ শক্তি দেয়। সাথে আসন্ন Vivo Pad 3 ট্যাবলেট সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। আজ, আমরা এই প্রতিবেদনে Vivo X Fold 3Vivo X Fold 3 Pro সম্পর্কে বিস্তারিত জেনে নেব…।

Vivo X Fold 3, Vivo X Fold 3 Pro ও Vivo Pad 3-এর বিস্তারিত তথ্য : 

লেটেসট ফাঁস হওয়া তথ্য থেকে ডিভাইস গুলির নাম পাওয়া যায়নি। তবে হাইলাইট করা তথ্য দেখে অনুমান করা যায়, Vivo X Fold 3 সিরিজ এবং Vivo Pad 3 এর সাথে পরিচয় আছে। এই সিরিজে Snapdragon 8 Gen 2 এবং Snapdragon 8 Gen 3 চিপসেট বসানো থাকবে। এই স্মার্টফোনটি একটি কম বাজেটের Foldable ফোন হতে পারে।

আরও পড়ুন : Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

একটি রিপোর্ট থেকে ইঙ্গিত পাওয়া যায়, যে Vivo Pad 3 ট্যাবলেটে Dimensity 9300 চিপসেট থাকবে। টিপস্টার দ্বারা জানানো বিবরন থেকে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। যদিও ইঙ্গিত থেকে অনুমান করা যায়, Pad 3 OLED এবং LCD পর্দার ভেরিয়েন্ট বাজারে আসতে পারে।

Vivo Pad 2, এই ডিভাইসটি 2023 সালের এপ্রিলে লঞ্চ করেছিলো। এটি একটি 12.1-ইঞ্চি IPS LCD 144Hz ডিসপ্লে এবং Dimensity 9000 চিপসেট দিয়ে সাজানো হয়েছিলো।

আরও পড়ুন : Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

এছাড়া, অন্যান্য রিপোর্ট অনুযায়ী, Vivo X Fold 3Vivo X Fold 3 Pro এবং Vivo Pad 3, 2024 সালের Q1 এ লঞ্চ হতে পারে। সাথে Vivo X100s ও অফিসিয়াল হতে পারে।

আরো পড়ুন