Vivo Flying Camera 5G : ফ্লায়িং ড্রোন ক্যামেরা নিয়ে চমক দিতে আসছে Vivo, থাকবে চোখ ধাঁধানো ফিচারস

সম্প্রতি পাওয়া তথ্য অনুযায়ী, Vivo আবার Vivo Flying Camera 5g লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। এই স্মার্টফোনে থাকবে ফ্লাইং ড্রোন ক্যামেরা। যার ফলে স্মার্টফোন বাজারে অনেকটাই এগিয়ে যাবে Vivo।

Vivo Flying Camera 5g : এখন স্মার্টফোনের বাজার বেশ রমরমা। স্মার্টফোন নির্মাণ কোম্পানিগুলি নিত্য নতুন মডেলে আধুনিক টেকনোলজি ব্যবহার করছে। রীতিমত কম্পিটিশন চলছে কোম্পানিগুলোর মধ্যে। সবাই চাইছে দুর্দান্ত স্পেসিফিকেশন এর ডিভাইস বানাতে। এই দিক থেকে পিছিয়ে নেই চীনা কোম্পানি Vivo

Vivo Flying Camera 5g

সম্প্রতি পাওয়া তথ্য অনুযায়ী, Vivo আবার Vivo Flying Camera 5g লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। এই স্মার্টফোনে থাকবে ফ্লাইং ড্রোন ক্যামেরা। যার ফলে স্মার্টফোন বাজারে অনেকটাই এগিয়ে যাবে Vivo। এতে থাকবে 200MP ড্রোন ক্যামেরা কোয়ালিটি। এছাড়া সাথে থাকবে 12GB RAM512GB ROM। জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন : Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

Vivo-র নতুন স্মার্টফোন আধুনিক ফিচারস সহ লঞ্চ হবে। তাদের নতুন সেগমেন্টে উৎকৃষ্ট ডিভাইস হিসেবে আসতে চলেছে এটি। দুর্দান্ত ক্যামেরা ফিচারস আর দারুন স্টোরেজের এই প্রিমিয়াম মডেল গ্রাহকদের আকৃষ্ট করতে পারে কিনা, সেটাই এখন দেখার।

Vivo Flying Camera 5G-এর ফিচারস

আগেই বলেছি এতে আধুনিক স্পেসিফিকেশন আর দারুণ সব ফিচারস থাকবে। প্রথমেই আমরা কথা বলব এই স্মার্টফোনের ডিসপ্লের সম্পর্কে। এতে রয়েছে 6.7 ইঞ্চ ডিসপ্লে। যার রিফ্রেশ রেট 144Hz। গেম খেলার জন্য এটি একটি উৎকৃষ্ট মানের স্মার্টফোন। এছাড়া এতে রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর। ফলে আপনারা কোন অসুবিধা ছাড়াই মাল্টিটাস্ক করতে পারবেন।

এই স্মার্টফোনে থাকবে 200MP ড্রোন ক্যামেরা। 200MP ক্যামেরার সাথে থাকবে 8MP আলট্রা ওয়াইড ক্যামেরা সেন্সর ও 2MP ক্যামেরা। এছাড়া সেলফি তোলার জন্য থাকবে 32MP সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনে রয়েছে 12GB RAM512GB ROM

আরও পড়ুন : Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

Vivo Flying Camera 5G-এর দাম :

Vivo Flying Camera 5G স্মার্টফোনের দাম 80 হাজার টাকা থেকে 90 হাজার টাকার মধ্যে।

আরো পড়ুন