Vi-এর দুর্দান্ত প্ল্যান, মাত্র 3,199 টাকায় পাবেন আনলিমিটেড কল ও ডাটা 1 বছরের জন্য

Vi তার গ্রাহকদের জন্য লঞ্চ করেছে বাৎসরিক রিচার্জ প্ল্যান। Vi-এর প্রিপেইড গ্রাহকরা মাত্র 3 হাজার 199 টাকার রিচার্জ-এর বিনিময়ে পেয়ে যাবেন 365 দিনের জন্য Unlimited Voice Calls, Free SMS ও OTT Platform-এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

ভারতের নামজাদা টেলিকম সংস্থাগুলির মধ্যে থেকে অন্যতম হল Vi। সম্প্রতি Vi তার গ্রাহকদের জন্য লঞ্চ করেছে বাৎসরিক রিচার্জ প্ল্যান। Vi-এর প্রিপেইড গ্রাহকরা মাত্র 3 হাজার 199 টাকার রিচার্জ-এর বিনিময়ে পেয়ে যাবেন 365 দিনের জন্য Unlimited Voice Calls, Free SMSOTT Platform-এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। জেনে নিন বিস্তারিত।

Vi 3199 প্ল্যানের বিস্তারিত তথ্য

3 হাজার 199 টাকা রিচার্জ করলে প্রতিদিন 2GB করে Data পেয়ে যাবেন। এর সাথে থাকবে Unlimited Voice Calls ও প্রতিদিন ফ্রি 100টি SMS। গ্রাহকদের প্রতিদিনের চাহিদার কথা মাথায় রেখে এই সুবিধাগুলি যোগ করা হয়েছে। এর পাশাপাশি 1 বছরের জন্য Amzon Prime Video-র সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। Vi-এর গ্রাহকরা সিনেমা, সিরিয়াল এবং ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। এর পাশাপাশি গ্রাহকদের জন্য রয়েছে দারুণ সুযোগ। মধ্যরাত থেকে সকাল 6টা পর্যন্ত Unlimited Data পেয়ে যাবেন তারা। আর এই Data তাদের Daily Data থেকে কাটা হবে না। এছাড়াও সপ্তাহের শেষে Data Rollover-এর সুবিধা পাবেন। সারা সপ্তাহ জুড়ে তাদের অব্যবহৃত Internet Data সপ্তাহের শেষে যুক্ত হয়ে যাবে।

আরও পড়ুন : Jio-র দুর্দান্ত প্ল্যান, মাত্র 398 টাকার রিচার্জে পাবেন Jio TV ও 13টি OTT প্ল্যাটফর্মের Premium Subscription

Vi তার গ্রাহকদের জন্য এক অভিনব এক্সপেরিয়েন্স দিতে চাইছে। সারা বছর বারবার রিচার্জের চিন্তা না করেই যাতে গ্রাহকরা পরিষেবা গ্রহণ করতে পারেন, এই কারণে Vi নিয়ে এসেছে বাৎসরিক রিচার্জ প্ল্যান। এর দৌলতে গ্রাহকদের আর Data নিয়ে ভাবতে হবে না। প্রতিদিন মাত্র 9 টাকার কমে Vi গ্রাহকরা পেয়ে যাবেন Entertainment, Unlimited calls, Weekend-Extra Data, Midnight থেকে সকাল 6টা পর্যন্ত Unlimited Data সহ বিভিন্ন সুবিধা।

আরো পড়ুন