ADVERTISEMENT

Vi Chhota Hero Packs : ভোডাফোন আইডিয়ার এই নতুন প্যাক জিও এয়ারটেল কে হার মানিয়ে দেবে

যত খুশি ইন্টারনেট ব্যবহার করুন সারারাত ধরে, ভোডাফোন আইডিয়ার এই Vi Chhota Hero Packs দিয়ে

ADVERTISEMENT

যেসব ইউজার রা রাত জেগে মোবাইল সারফিং করেন তাদের জন্য বিরাট সুখবর নিয়ে এল এই Vi Chhota Hero Packs টি। রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট পাবেন গ্রাহকরা এই দুটি প্ল্যান রিচার্জ করলে, যার মূল্য যথাক্রমে ১৭ ও ৫৭ টাকা। ভোডাফোন আইডিয়ার তরফে এই প্ল্যানটির নাম রাখা হয়েছে ‘ভিআই ছোটা হিরো প্যাক (Vi Chhota Hero Packs)’।

ADVERTISEMENT

সংস্থার মতে, ‘মোবাইল ইন্টারনেট’ গ্রাহকদের দৈনন্দিন জীবনের একটি অপরিহার্য উপাদান হয়ে উঠেছে, তা কাজ হোক বা বিনোদনের জন্য। সমস্ত শ্রেণির গ্রাহকদের উদ্দেশ্যে ইন্টারনেট ডেটা প্যাক কে তাদের সামর্থের মধ্যে আনার জন্য, ভোডাফোন আইডিয়া এই দুটি নতুন পকেট-ফ্রেন্ডলি আনলিমিটেড নাইট ডেটা প্যাক নিয়ে এসেছে যা ‘ভিআই ছোটা হিরো প্যাক (Vi Chhota Hero Packs) নামে পরিচিত। হিরো (Hero) হল Vi-এর সেই আনলিমিটেড প্রিপেইড অফারের ক্যাটাগরি যা গ্রাহকদের জন্য Binge All Night, Weekend Data Rollover এবং Data Delights এর মত জনপ্রিয় প্যাক গুলি অফার করে। আসুন ভোডাফোন আইডিয়ার এই দুটি সংযোজন ১৭ টাকা ও ৫৭ টাকার প্যাক গুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vi Chhota Hero Packs : ১৭ টাকার প্যাক

১৭ টাকার এই ‘ছোটা হিরো প্যাকটি’ আনলিমিটেড নাইট ইন্টারনেটের সুবিধা অফার করে।এই প্যাকটির ভ্যালিডিটি ১দিন, রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত

Vi Chhota Hero Packs : ৫৭ টাকার প্যাক

৫৭ টাকার এই ‘ছোটা হিরো প্যাকটি’ আনলিমিটেড নাইট ইন্টারনেটের সুবিধা অফার করে যার ভ্যালিডিটি ৭দিন, রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত

Vi Chhota Hero Packs : এই প্যাক ব্যবহারের নিয়ম

এই দুটি প্যাকের পরিষেবার কোনও নির্দিষ্ট ভ্যালিডিটি নেই এবং অবশ্যই মনে রাখতে হবে, এই নাইট আনলিমিটেড ডেটা প্যাকগুলি পেতে গ্রাহকদের সিমে একটি সক্রিয় বেস প্যাক থাকা উচিত নাহলে এই ডেটা প্যাক কিন্তু কাজে আসবে না। উল্লেখ্য যে, ভোডাফোন আইডিয়ার এই দুটি ডেটা প্যাকের মূল লক্ষ্যই হচ্ছে, তাদের কাস্টমার লাইনআপের সর্বোনিম্নে থাকা ইউজারদের আনলিমিটেড রাতের ডেটা প্রদান করা।

Vi Chhota Hero Packs : এই প্যাক চালু করার কারণ

Vi জানিয়েছে যে, এই Vi Chhota Hero Packs -গুলি বিশেষত কলেজ বা হোস্টেলের ছাত্রছাত্রী, চাকরি সন্ধানকারী বেকার যুবক এবং ক্ষুদ্র সংস্থার চাকরিজীবীদের জন্য ডিজাইন করা হয়েছে, যাদের ব্রডব্যান্ড পরিষেবা নেই কিন্তু রাত্রিতে হাইস্পিড ডেটার চাহিদা রয়েছে। সংস্থার মতে, এই প্যাকগুলি মুভি দেখা, ভিডিও স্ট্রিমিং, গান শোনা, গেম খেলা, ইন্টারনেট ব্রাউজ করা এবং এমনকি কাজ বা পড়াশোনা করার মতো কার্যকলাপের জন্য খুবই আদর্শ।

Vi Chhota Hero Packs এখন Vi গ্রাহকদের জন্য বাজারে উপলব্ধ হয়ে গেছে, যাতে গ্রাহকরা এই মিড নাইট ডেটা প্যাক ব্যবহার করে তাদের ডিজিটাল অভিজ্ঞতা বাড়াতে পারে।

আরো পড়ুন