Nokia 1100 5G : 5G-র দুর্দান্ত আপডেট নিয়ে বাজারে আসছে Nokia, দেখে নিন ফিচারস

Nokia New Smartphone : এবার Nokia লঞ্চ করেছে তাদের New Updated Version 5G। এতে আলাদাই চমক রয়েছে। কত দাম এই মডেলের? কী কী ফিচারস রয়েছে এতে? জেনে নিন।

Nokia 1100 5G : একসময় ভারতীয় বাজারে Nokia রাজত্ব করত। বিগত বেশ কয়েক বছরে সেই জায়গা হারিয়েছে Nokia। নিজেদের পুরনো জায়গা ফিরে পেতে এবার মরিয়া হয়ে উঠেছে Nokia। কোমর বেঁধে প্রস্তুতি নিচ্ছে এই কোম্পানি। এবার Nokia লঞ্চ করেছে তাদের Nokia 1100 5G। এতে আলাদাই চমক রয়েছে। কত দাম এই মডেলের? কী কী ফিচারস রয়েছে এতে? জেনে নিন।

Nokia 1100

Nokia ক্রমাগত একের পর এক দারুন স্পেসিফিকেশনের স্মার্টফোন বাজারে লঞ্চ করে চলেছে। এই কোম্পানির ফোন এমনিতেই ভারতীয়রা ভরসা করে। এই কারণে এখন Nokia বেশ ভালো পরিমাণে স্মার্টফোন বিক্রি করছে। এবার লঞ্চ হয়েছে Nokia-র নতুন স্মার্টফোন। এই মডেলের নাম Nokia 1100। নব্বইয়ের দশকে ও একবিংশ শতাব্দীর প্রথম দিকে এই নামের কিপ্যাড ফোন ছিল। যা সেসময় বেশিরভাগ মানুষের হাতেই দেখা যেত। এবার ওই একই নামে স্মার্টফোন লঞ্চ করেছে Nokia। জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন : Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

Nokia 1100 5G-র ফিচারস :

এই স্মার্টফোনে 3.7 ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এই ফোন কি প্যাড সিস্টেমে কাজ করে। স্ক্রিনের প্রটেকশনের জন্য এতে রয়েছে গরিলা গ্লাস। এতে আপনারা 4GB+64GB, 6GB+128GB8GB+256GB স্টোরেজ ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এতে রয়েছে 7,200mAh ব্যাটারি ক্যাপাসিটি। একবার সম্পূর্ণ চার্জ দিলে 2 দিন কোন অসুবিধা ছাড়াই ফোন ব্যবহার করতে পারবেন আপনারা।

আরও পড়ুন : Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

আরো পড়ুন