Realme Note 50 : গ্লোবাল মার্কেটে এন্ট্রি নিতে চলেছে Realme-র Note 50, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

শীঘ্রই Realme তাদের Note সিরিজ ইন্দোনেশিয়াতে লঞ্চ করতে চলেছে। এই সিরিজে দু’টি মডেল থাকবে। জানুন স্পেসিফিকেশন সম্পর্কে।

Realme Note 50 : খুব শীঘ্রই Realme তাদের Note সিরিজ ইন্দোনেশিয়াতে লঞ্চ করতে চলেছে। এই সিরিজে দু’টি মডেল থাকবে। একটি হল Realme Note 1, অপরটি হল Realme Note 50। গতকাল একটি ছবি ফাঁস হয়েছে। এই ছবি থেকে আন্দাজ করা যাচ্ছে Realme Note 1-এর কয়েকটি স্পেসিফিকেশন সম্পর্কে।

Realme Note 50

তবে এখনও পর্যন্ত এই মডেলের নাম নিয়ে সম্পূর্ণভাবে নিশ্চিত হওয়া যায়নি। অপরদিকে NBTC সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে Realme Note 50 সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

Realme Note 50-এর ফিচারস সহ বিস্তারিত তথ্য : 

RMX3834 নম্বর সহ Realme মডেলটি Bluetooth SIG অথরিটির থেকে অনুমোদন পেয়েছে। তালিকা থেকে জানা যাচ্ছে , বিশ্ব বাজারে ডেবিউ করার সময় এই মডেলের নাম হবে Realme Note 50। Realme Note 1 একটি মিড রেঞ্জের স্মার্টফোন হতে চলেছে। এতে থাকবে Dimensity 7058 চিপ। অপরদিকে Realme Note 50 সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। এই মডেলে থাকবে UniSOC T612 চিপ। Geekbench থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Realme Note 50 তে 6GB RAM থাকবে। এটি Android 13 সিস্টেমে কাজ করবে।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

রিপোর্ট অনুযায়ী, Realme Note 50 তে 6.67 ইঞ্চ LCD HD+ প্যানেল থাকবে। এছাড়া 13MP ক্যামেরা থাকবে। সাথে থাকবে AI ডুয়েল লেন্স। আর সামনে থাকবে 5MP ক্যামেরা। 10W চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি থাকবে।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

24 শে জানুয়ারি ইন্দোনেশিয়াতে Realme Note 1 সম্পর্কে ঘোষণা করা হবে। আর Realme Note 50 ফেব্রুয়ারী নাগাদ বিভিন্ন মার্কেটে লঞ্চ হতে পারে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে পারেন।

আরো পড়ুন