Rajdoot : Bullet-কে টেক্কা দিতে নতুন রূপে বাজারে আসছে Rajdoot, দেখুন সম্ভাব্য ফিচারস

এখন কোম্পানিগুলো পুরোনো বাইককে নতুন ডিজাইনে লঞ্চ করছে। এই তালিকায় Yamaha আর Bullet এর পর নাম লেখাতে চলেছে Rajdoot। খুব শীঘ্রই ভারতের রাস্তায় দেখা যাবে এই মডেল। জেনে নিন এই মডেলের সম্পর্কে।

আসতে চলেছে Rajdoot-এর নতুন মডেল। পাওয়ারফুল ইঞ্জিনের সাথে রয়েছে অসাধারণ লুক। এখন কোম্পানিগুলো পুরোনো বাইককে নতুন ডিজাইনে লঞ্চ করছে। এই তালিকায় Yamaha আর Bullet-এর পর নাম লেখাতে চলেছে Rajdoot। খুব শীঘ্রই ভারতের রাস্তায় দেখা যাবে এই মডেল। জেনে নিন এই মডেলের সম্পর্কে।

Rajdoot

Rajdoot-এর নিউ মডেলের ফিচারস : 

শোনা যাচ্ছে, আগের থেকে পাওয়ারফুল ইঞ্জিনে দেখা যাবে Rajdoot-কে। আগে এই মডেলে 173 cc ইঞ্জিন ছিল। যা খুবই হালকা ছিল। কিন্তু এবার 250 cc 4 স্ট্রোক ইঞ্জিন পাওয়া যাবে এই বাইকে। আগের থেকে এই ইঞ্জিন বেশ পাওয়ারফুল। এই বাইকে 13 লিটারের ফুয়েল ট্যাঙ্ক থাকবে। এই বাইকে বেশকিছু পরিবর্তন করা হয়েছে। এই মডেলে আগের থেকে পাওয়ারফুল ইঞ্জিনের পাশাপাশি পেয়ে যাবেন অসাধারণ লুক।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

এই বাইকে আপনারা আধুনিক ফিচার্স পেয়ে যাবেন। Rajdoot বাইকের নতুন লুক চমকে দেবে সকলকে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এতে Digital Display, Drive Analist, Mobile Charging, Navigation, Sleeper Clutch-এর মতো আধুনিক ফিচার্স যুক্ত করা হয়েছে। এই বাইকের মাইলেজ আগের তুলনায় বেশি হবে।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : যুব প্রজন্মের নজর কাড়তে বাজারে আসছে Royal Enfield-এর Hunter, পাওয়া যাবে 2টি রঙে

Rajdoot-এর পরবর্তী আপডেট পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে পারেন‌। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন