Kinetic Green E-Luna : নব প্রজন্মের ঘুম কাড়তে এন্ট্রি নিতে চলেছে E-Luna, থাকবে একাধিক চোখ ধাঁধানো ফিচারস

Kinetic E-Luna : Kinetic Green আবার আনতে চলেছে তাদের আইকনিক Luna। এটি সম্পূর্ণ ইলেকট্রিক মডেল হতে চলেছে। ব্র্যান্ডের তরফ থেকে ফেব্রুয়ারিতে E-Luna লঞ্চের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Kinetic Green E-Luna : Kinetic Green আবার আনতে চলেছে তাদের আইকনিক Luna। এটি সম্পূর্ণ ইলেকট্রিক মডেল হতে চলেছে। ব্র্যান্ডের তরফ থেকে ফেব্রুয়ারিতে E-Luna লঞ্চের প্রস্তুতি নেওয়া হচ্ছে। এই মডেলের বুকিং 26 শে জানুয়ারি, 2024 থেকেই শুরু হয়ে গেছে। গ্রাহকরা চাইলে Official Kinetic Green website থেকে অর্ডার করতে পারবেন। E-Luna অর্ডার করার জন্য আপনাদের 500 টাকা টোকেন হিসেবে জমা করতে হবে।

Kinetic Green E-Luna

Kinetic Green E-Luna-র ডিজাইন

আগে Luna র ডিজাইন যেমন ছিল, ঠিক একইভাবে স্টাইল করা হয়েছে নতুন E-Luna র। তবে এতে কিছু আধুনিক ডিজাইন যুক্ত করা হয়েছে। সামনে এসেছে এই মডেলের টিজার ইমেজ। যা দেখে বোঝা যাচ্ছে, এই মডেলের সামনে round headlamp, halogen indicator, telescopic front forks, Dual rear shock absorbers, wore-spoke wheels সামনে ও পিছনে drum brakes রয়েছে।

আরও পড়ুন : OnePlus Ace 3 : 16GB RAM ও 5500mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর Ace 3, দাম কত? জেনে নিন

Kinetic Green E-Luna-র অন্যান্য তথ্য

ব্যাটারি প্যাক আর রেঞ্জের কথা বলতে গেলে Kinetic E-Luna 50km থেকে 70km রেঞ্জ দেবে। আর এই মডেলে থাকবে 2kWh ব্যাটারি প্যাক। এই ইলেকট্রিক Luna র সর্বোচ্চ গতি 30-40kmph। অনুমান করা হচ্ছে, E-Luna র দাম 70 হাজার টাকা থেকে 90 হাজার টাকার মধ্যে হতে পারে।

আরও পড়ুন : Tecno Pova 5 Pro : 50MP-র ক্যামেরা ও 5000mAh ব্যাটারি নিয়ে মার্কেটে এলো Pova 5 Pro, দাম কত? জেনে নিন

Kinetic Green এর Founder ও CEO Sulajja Firodia Motwani জানিয়েছেন, তারা আইকনিক Luna র পুনরায় প্রত্যাবর্তন করতে পেরে ভীষণ খুশি। এই মডেলটি এবার সম্পূর্ণ ইলেকট্রিক অবতারে বাজারে আসবে। E-Luna চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম দিকেই লঞ্চ হবে। এই মডেলটি প্রজাতন্ত্র দিবসে 26 শে জানুয়ারি, 2024 থেকে বুকিং শুরু হয়ে গেছে। তিনি আরো বলেছেন, E-Luna কেবলমাত্র ‘Made in India’ মডেল নয়, পাশাপাশি ‘Made for India’ মডেলও। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না।

আরো পড়ুন