Upcoming Electric SUVs : Fortuner থেকে Tiguan, 2024-এ আসতে চলেছে একগুচ্ছ ইলেকট্রিক গাড়ি, দেখে নিন

2024 সালে আসতে চলেছে একাধিক ধামাকাদার Electric SUV! বর্তমানে, মানুষ পরিবেশ কে সুস্থ রাখতে ইলেকট্রিক গাড়ির প্রতি বেশি আগ্রহী। এই নতুন বছরে এন্ট্রি নিতে চলেছে ইলেকট্রিক SUV সেগমেন্টে, ব্র্যান্ড নিউ Toyota Fortuner।

Upcoming Electric SUVs : আপনি কি অনেকদিন ধরে Four-Wheeler কেনার কথা ভাবছেন? তাহলে এখনই সঠিক সময়। কারন 2024 সালে আসতে চলেছে একাধিক ধামাকাদার Electric SUV! বর্তমানে, মানুষ পরিবেশ কে সুস্থ রাখতে ইলেকট্রিক গাড়ির প্রতি বেশি আগ্রহী। এই নতুন বছরে এন্ট্রি নিতে চলেছে ইলেকট্রিক SUV সেগমেন্টে, ব্র্যান্ড নিউ Toyota Fortuner

Upcoming Electric SUVs

এছাড়া, মডেলগুলির দুর্দান্ত ফিচারস ও ইউনিক লুকসের জন্য, গাড়িপ্রেমীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি করবে। অন্যান্য ইলেকট্রিক গাড়িগুলি যেমন – Skoda Kodiaq, Volkswagen Tiguan এবং MG Gloster নতুন আপডেটেড ভার্সন নিয়ে আগামী বছরে আসতে পারে। আজকের প্রতিবেদনে আমরা আলোচনা করবো Upcoming Electric SUVs এর বিষয়ে।

Upcoming Electric SUVs : জেনে নিন কোন কোন SUV আসতে চলেছে 2024-এ 

Toyota Fortuner : Toyota Fortuner-এর নিউ জেনারেশানে মডেল আসতে পারে 2024শে। এই মডেলের জনপ্রিয়তার কারন হল, এর অথেনটিক বিলড কোয়ালিটি ও টেকসই মেটিরিয়ালস এবং ডিউরাবিলিটি। গাড়িটি বানানো হয়েছে TNGA-F প্লাটফর্মের ওপরে। বিশেষ ফিচারস হিসাবে আছে একটি 360-Degree Camera, Panaromic Sunroof এবং Advanced Driver Assistant System। গাড়িতে আছে 2.8 লিটার 1GD-FTV ডিজেল ইঞ্জিন সাথে Mild Hybrid Technology।

 

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

Skoda Kodiaq : Skoda Kodiaq হল দুর্দান্ত একটি ইউরোপিয়ান SUV। এই Four-Wheeler আপনার ফুল ফ্যামিলির জন্য যথেষ্ট স্পেস নিয়ে বানান হয়েছে। এই বড় ইলেকট্রিক গাড়িটি পারফেক্ট আপনাদের লঙ ড্রাইভে বেরিয়ে পড়ার জন্য। এই বছরে Skoda Auto লঞ্চ করতে পারে Kodiaq এর একটি আপডেটেড মডেল। এই গাড়ি একটি নতুন MQV-EVO প্ল্যাটফর্মের ওপরে বানানো হয়েছে। গাড়িটির শুরুতেই দাম 40 লাখ টাকা হতে পারে। আশা করা যায়, গাড়িতে অনেক আপডেটেড ফিচারস যোগ করা হবে।

Volkswagen Tiguan : Volkswagen Tiguan-এর একটি আপ-টু-ডেট মডেল লঞ্চ হতে পারে। এই নিউ জেনারেশানে যোগ করা হবে অসাধারন ডিজাইন এবং অ্যাডভান্সড ফিচারস। Imported SUV গুলি, দেশের বাইরে রপ্তানি করার জন্য দাম বাড়তে পারে। যদিও কোম্পানি থেকে কোনোরকম অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট পাওয়া যায়নি।

 

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

MG Gloster Facelift : MG Motor India নামক জনপ্রিয় ব্র্যান্ড তার আপডেটেড Gloster ভার্সান লঞ্চ করতে চলেছে 2024 শে। গাড়ির Exterior এবং interior ডিজাইনে কিছু পরিবর্তন হবে আশা করা যায়। নিউলি ডিজাইনেটেড Alloy Wheels, Front Grille, Headlight এবং Tail Lamp।

আরো পড়ুন