Upcoming Bikes : বাইকপ্রেমীদের জন্য সুখবর, শীঘ্রই বাজার কাঁপাতে আসছে এই 4টি বাইক

শীঘ্রই বাজারে আসতে চলেছে Kawasaki Eliminator 450, Aprilia RS 457, Triumph Tiger 900 GT ও Triumph Tiger 900 Rally Pro, দেখুন কোনটি আপনার জন্য উপযুক্ত

Upcoming Bikes : উৎসাহী বাইক প্রেমীদের জন্য ধামাকাদার খবর! চলতি ডিসেম্বরে ভারতে আসতে চলেছে অসংখ্য নতুন মডেলের মোটরসাইকেল। যারা সারা বছর নিজের পছন্দমতো মোটরসাইকেল কেনার জন্য মুখীয়ে থাকেন, তাদের জন্য এই বছরের শেষে বিভিন্ন আকর্ষণীয় মডেলের মোটরসাইকেল লঞ্চ হতে চলেছে শীঘ্রই। সারা বছর জুড়েই স্টাইলিশ ও আকর্ষণীয় ফিচার সহ মোটরসাইকেল বাজারে লঞ্চ করেছে। সবথেকে জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানি Himalayan 450 ভারতীয় বাজারে এসেছে, এছাড়া Kawasaki Eliminator 450, Aprilia RS 457, Triumph Tiger 900 শীঘ্রই ভারতীয় বাজার দখল করতে চলেছে।

Upcoming Bikes 2023

Upcoming Bikes : নীচে জনপ্রিয় 3টি আপকামিং মোটরসাইকেলের সিরিজ নিয়ে আলোচোনা করা হল

  • Kawasaki Eliminator 450 : জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানি Kawasaki এর The Eliminator Label ব্র্যান্ড আসতে চলেছে আর কয়েক দিনের মধ্যেই, তাই Himalayan প্রেমীদের উৎসাহ তুঙ্গে! সারা বিশ্বজুড়ে The Kawasaki Eliminator 450 এই বছরের শুরুতেই এসেছে, সাথে দুর্দান্ত ডিজাইন Classic Cruiser ও আধুনিক ফিচার সহযোগে। লেটেসট Kawasaki তে আছে 451cc প্যারালাল টুইন ইঞ্জিন, এবং আশা করা যায় ডিসেম্বর এর 8-9, মধ্যেই মার্কেটে ধামাকাদার এন্ট্রি নেবে।
  • Aprilia RS 457 : মোটরসাইকেল উৎসাহীদের জন্য আরো একটি দুর্দান্ত খবর! অতি আকাঙ্ক্ষিত Aprilia RS 457 লঞ্চ হতে চলেছে চলতি ডিসেম্বর 2023 এ। ভারতে প্রথমবারের জন্য The Aprilia RS 457 ব্র্যান্ডের মোটরসাইকেল লঞ্চ হবে, তাই বাইক প্রেমীরা প্রস্তুত হয়ে যান, কারন এই ব্র্যান্ডের মোটরসাইকেলে একটি শক্তিশালী 457cc প্যারালাল-টুইন ইঞ্জিন আছে, যেটি 47 bhp পাওয়ার আউটপুট ক্ষমতা রাখে। আশা করা যায় এই বিখ্যাত ইটালিয়ান মোটরসাইকেল ব্র্যান্ড লঞ্চ হতে চলেছে চলতি বাইক ফেস্টিভ্যালে।
  • Triumph Tiger 900 GT and Tiger 900 Rally Pro :  উল্লেখযোগ্য, ভারতে চলতি বাইক ফেস্টিভ্যালে, Triumph ব্র্যান্ড আনতে চলেছে একটি নতুন মডেলের Tiger 900 GT এবং Tiger 900 Rally Pro। আপকামিং, Triumph এর দুটি মডেলেই পাওয়ার ও টরকিউ বাড়ানোর জন্য পাওয়ারট্রেনে উন্নতি করা হয়েছে। এছাড়াও, বিশেষ কয়েকটি ফিচার যোগ করা হয়েছে, যেমন- TFT display, যেটি বাইকের যাবতীয় ইনফরমেশন সম্পর্কে খবর দেবে। আশা করা যায়, Triumph Tiger 900 এর দাম হবে 14 লাখ টাকা।

আরও পড়ুন :
Kawasaki Ninja Discount : সুবর্ণ সুযোগ! 60,000 টাকার ডিসকাউন্ট দিচ্ছে Kawasaki Ninja, আজই আনুন বাড়িতে

আরো পড়ুন