Bajaj Pulsar NS400 : ইন্ডিয়ান মার্কেট কাঁপাতে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছে Pulsar-এর নতুন মডেল, দেখুন ফিচারস ও দাম

Bajaj Pulsar 400 : Bajaj Pulsar এর সিরিজে এবার আসতে চলেছে নতুন মডেল। 100cc বা 125cc নয়, Bajaj এবার আনছে NS400। এই নিয়ে গত কয়েক দিন ধরে বেশ জল্পনা কল্পনা চলছে।

Bajaj Pulsar NS400 : Bajaj Pulsar-এর সিরিজে এবার আসতে চলেছে নতুন মডেল। 100cc বা 125cc নয়, Bajaj এবার আনছে NS400। এই নিয়ে গত কয়েক দিন ধরে বেশ জল্পনা কল্পনা চলছে। গত বছর Bajaj এর CEO রাজীব বাজাজ জানিয়েছিলেন, Bajaj Pulsar নতুন CNG আর 400 cc র মডেল আনার পরিকল্পনা করছে।

Bajaj Pulsar NS400

তাই এমন বাইক যে খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হবে তা স্পষ্ট ছিল। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণা ছিল। আপাতত কবে এই নতুন মডেল লঞ্চ হবে সেই নিয়ে আলোচনা চলছে। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, এই মডেল সম্ভবত মার্চ মাসের লঞ্চ হতে পারে। আর এপ্রিল থেকে শুরু হয়ে যাবে ডেলিভারি। যারা নতুন বাইক কেনার কথা ভাবছেন, তারা চাইলে এপ্রিল মাস পর্যন্ত অপেক্ষা করতে পারেন।

Bajaj Pulsar NS400-এর ফিচারস : 

400cc সেগমেন্টে Triumph Scrambler 400X, KTM 390 Duke, Bajaj Dominar, Royal Enfield Himalayan 450, Hero Mavrick, Triumph Speed 400 ইত্যাদি মোটরসাইকেল রয়েছে। আপনাদের জানিয়ে রাখি, Hero Mavrick এর বুকিং ফেব্রুয়ারি থেকে শুরু হবে। Bajaj Pulsar NS400 একটি স্ট্রিট বাইক হতে চলেছে।

আরও পড়ুন : Bajaj Chetak Urbane : বাইকের পর এবার স্কুটার, বাজার কাঁপাচ্ছে Bajaj Chetak Urbane ইলেকট্রিক স্কুটার

ভালো রাইটিং অভিজ্ঞতার জন্য এই মডেলের নতুন ও অ্যাডভান্স টিউন যুক্ত করা হবে। স্টাইলিং এর দিক থেকে এই মডেল Bajaj Pulsar 250 সিরিজের মত হতে পারে। এই মোটরসাইকেলে আপনারা ABS, Bluetooth, Digital instrument, LED light, Braking system, Suspension ইত্যাদি ফিচার পেয়ে যাবেন।

আরও পড়ুন : Kratos R : বর্ষ শেষে বড়ো চমক, Tork-এর এই বাইক কিনলেই পাবেন 32,500 টাকার দুর্দান্ত ছাড়

Bajaj Pulsar NS400-এর দাম : 

এখনও পর্যন্ত এই মডেলের দাম জানা যায়নি। তবে বিভিন্ন রিপোর্ট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Bajaj Pulsar NS400 এর সম্ভাব্য দাম 2 লাখ টাকা হতে পারে। মার্চে এই মডেলের আসল দাম জানা যাবে।

আরো পড়ুন