Ather Ritza : শীঘ্রই বাজারে আসতে চলেছে Ather Energy-র দুর্দান্ত এই স্কুটার, ফাঁস লুক

ভারতীয় গ্রাহকদের চাহিদা মেনে এই মডেলটি তৈরি করছে Ather Energy। 2019 থেকে এই মডেলের ওপর কাজ করা হচ্ছে। গ্রাহকরা এই স্কুটারে রাইডিং করতে খুব মজা পাবেন। এর কোয়ালিটি আর রিলাইবিলিটির দিকে বিশেষ নজর দিচ্ছে Ather Energy। এতে কমফোর্ট আর স্টোরেজ দুটোই পেয়ে যাবেন।

Ather Energy-র আসন্ন Electric Scooter ‘Ather Rizta’। Ather Energy র CEO তরুণ মেহতা এই খবরটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। এটি চলতি বছরের শেষের দিকে কোম্পানী প্রথম পারিবারিক স্কুটার লঞ্চ করেছে। এই মডেলটির প্রথম টিজার সামনে এসেছে।

Ather Ritza

Ather Rizta-এর বিস্তারিত তথ্য : 

এই টিজারে আল্ট্রাসাউন্ড এর ভিতর স্কুটারটিকে দেখানো হয়েছে। কোম্পানির তরফ থেকে জানা যাচ্ছে, এই মডেলটি আগামী 6 মাসের মধ্যে ডেলিভারি হবে। Ather Energy Day Celebration 2024 উপলক্ষে Ather Energy র Ather Ritza স্কুটারটি সামনে আনা হবে। এই কোম্পানির সবথেকে দামি স্কুটার হল Ather Apex। যার দাম ছিল 1 লাখ 89 হাজার। এটির পরেই নাম উঠে আসছে Ather Ritza র। Ather Apex এর Warp+ মোডে 100kmph গতিবেগ। নতুন রংয়ের কারণে এই মডেলটি বাইরে থেকে স্বচ্ছ প্যানেল আর ভিতর থেকে হিমায়িত।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

Ather Ritza পরিবারের জন্য একদম পারফেক্ট হতে চলেছে। এটি আকারে বেশ বড় হবে। আর পরিবারের ব্যবহারের জন্য বাস্তবধর্মী হবে। ভারতীয় গ্রাহকদের চাহিদা মেনে এই মডেলটি তৈরি করছে Ather Energy। 2019 থেকে এই মডেলের ওপর কাজ করা হচ্ছে। গ্রাহকরা এই স্কুটারে রাইডিং করতে খুব মজা পাবেন। এর কোয়ালিটি আর রিলাইবিলিটির দিকে বিশেষ নজর দিচ্ছে Ather Energy। এতে কমফোর্ট আর স্টোরেজ দুটোই পেয়ে যাবেন। পরিবারের সাথে যাতায়াতের জন্য এটি বেশ ভালো অপশন হতে চলেছে।

আরো পড়ুন