TVS X ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল 2.50 লক্ষ টাকায়

TVS ভারতে নতুন ‘X’ ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে

ভারতীয় মোটরসাইকেল উৎপাদনকারী TVS মোটর কোম্পানি তার লেটেস্ট ইলেকট্রিক স্কুটার “X” লঞ্চ করে একটি সাহসী পদক্ষেপ নিয়েছে। অবশেষে TVS X জনসাধারণের কাছে তার প্রথম লুক প্রকাশ করা হয়েছে।

TVS X Main features

এটি বেশ আশ্চর্যজনক যে এটি এক বার চার্জ করলে 87.5 মাইল যেতে পারবে।

নতুন বাইকটি আলাদা হয়ে উঠেছে কারণ এটি দেখতে স্টাইলিশ এবং সাধারণ। স্কুটারটির উল্লম্বভাবে স্ট্যাক করা LED হেডলাইট, বেয়ার লুক এবং মাঝখানে প্রদর্শনের উপস্থাপকগুলির জন্য একটি আধুনিক চেহারা তৈরী করেছ যা মানুষের খুব ভালো লাগব।

প্রযুক্তিগত দিক থেকে, TVS X-এ 11 কিলোওয়াট সহ একটি বৈদ্যুতিক মোটর রয়েছে যা প্রতি ঘন্টায় 65 মাইল পর্যন্ত গতিতে চলতে পারবে। স্কুটারটিতে তিনটি ভিন্ন রাইড মোড রয়েছে: Xealth, Xtride এবং Xonic। এটি এটিকে অন্নান্ন গাড়ির থেকে অনেক স্পেশাল করে তোলে। একটি 4.44-কিলোওয়াট-ঘন্টা প্যাক সহ, গাড়িটি একবার চার্জে 87.5 মাইল যেতে পারে এবং দ্রুত চার্জও করা যাবে।

Royal Enfield Gasoline : চোখ ধাঁধানো ফিচার্সে লঞ্চ হচ্ছে এই ইলেক্ট্রিক বাইক

TVS X নিরাপত্তার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে, এবং TVS বলে যে এটি ABS সহ ভারতের প্রথম বৈদ্যুতিক স্কুটার। স্মার্ট Xhield প্রযুক্তি আরও বর্তমান নিরাপত্তা যোগ করে যা স্কুটারে 10.25-ইঞ্চি ডিসপ্লের মাধ্যমে অ্যাক্সেস করা যাবে ।

TVS X Price In India

TVS X এর দাম স্টার্ট হবে 249,990 টাকায থেকে (প্রায় $3,030), TVS X হল বাজারে সবচেয়ে দামি বাইকগুলির মধ্যে একটি ৷ 2023 সালের ডিসেম্বরে বুকিং শুরু হবে এবং অঞ্চল অনুসারে শুরু করা হবে।

আরো পড়ুন