TVS Radeon : Splendor-কে হার মানবে TVS-এর এই বাইক, জানুন দাম, ফিচারস ও স্পেশাল অফার

TVS Radeon : 15 হাজারে কিনে ফেলুন TVS এর দুর্দান্ত বাইক। Splendor কে হার মানিয়ে দেবে TVS এর নতুন বাইক। আপনি যদি নতুন বাজেট ফ্রেন্ডলি ভালো মাইলেজের বাইক কিনতে চান তাহলে দেখে নিন আজকের প্রতিবেদনে।

TVS Radeon : 15 হাজারে কিনে ফেলুন TVS এর দুর্দান্ত বাইক। Splendor কে হার মানিয়ে দেবে TVS এর নতুন বাইক। আপনি যদি নতুন বাজেট ফ্রেন্ডলি ভালো মাইলেজের বাইক কিনতে চান তাহলে দেখে নিন আজকের প্রতিবেদনে। এই প্রতিবেদনে আমরা কথা বলব TVS Radeon সম্পর্কে।

TVS Radeon

TVS Radeon-এর ইঞ্জিন ও মাইলেজ :

সবার প্রথমে TVS Radeon এর ইঞ্জিন সম্পর্কে কথা বলব। এতে রয়েছে 109.7 cc র ইঞ্জিন রয়েছে। যা 8.08 bhp শক্তি ও 8.7 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 4 স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে। TVS Radeon বাইকের মাইলেজ সম্পর্কে বললে, এটি 65 kmpl এর দুর্দান্ত মাইলেজ দেয়।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

TVS Radeon-এর ফিচারস :

এই মডেলে রয়েছে অনন্য আকর্ষনীয় লুক। এতে রয়েছে Side stand indicator, LED DRL, Real time indicator milage, Self start ও Kick start, Low fuel indicaton, USB charging port, Clock ও service indicator, Unbreakable side indicator mounted ইত্যাদি ফিচারস।

TVS Radeon-এর দাম :

এই মডেলে আপনারা বেশ কয়েকটি রঙের বিকল্প পেয়ে যাবেন। এই বাইকের এক্স শোরুম মডেলের প্রারম্ভিক মূল্য 62 হাজার 400 টাকা।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

TVS Radeon-এর ডাউন পেমেন্ট ও EMI :

এই মডেলটি নগদ টাকা দিয়ে কিনতে চাইলে 75 হাজার 300 টাকার দরকার পড়বে। এত টাকা আপনার কাছে না থাকলে মাত্র 15 হাজার টাকা দিয়েও কিনতে পারবেন। আপনাকে 15 হাজার টাকার ডাউন পেমেন্ট করতে হবে। 24 মাসের জন্য 9.7 শতাংশ হারে সুদ দিতে হবে। প্রতি মাসে 2 হাজার 681 টাকা EMI দিতে হবে।

আরো পড়ুন