TVS Apache RTR 160 4V : ডুয়েল চ্যানেল ABS ও ভয়েস কমান্ডের আপগ্রেড নিয়ে ফের হাজির RTR 160 4V, দাম শুনলে চমকে যাবেন

ভয়েস কমান্ডের আপগ্রেড ও ডুয়েল চ্যানেল ABS নিয়ে নতুন রূপে বাজার কাঁপাতে হাজির TVS Apache RTR 160 4V, দাম মাত্র 1.35 লাখ

TVS Apache RTR 160 4V : আপনি ভালো ব্র্যান্ডের বাইক কিনতে আগ্রহী? আপনাদের জন্য দুর্দান্ত খবর! TVS সাম্প্রতিক কালে নিয়ে আসতে চলেছে লাইটেনিং ব্লু এডিশানের Apache RTR 160 4V। বাইকটির শুরুতে দাম ছিলো 1.35 লাখ, যেটি পাওয়া যেত পুরনো শোরুম চেন্নাইতে। এই ব্র্যান্ডের নিউ ভার্সনটিতে রয়েছে ডুয়েল-চ্যানেল ABS, ও একটি বৃহত্তর রিয়ার ডিস্ক। বর্তমান সময়ের সবথেকে চাহিদাজনক ফিচার স্মার্ট ফোন কানেকটিভিটি ও ভয়েস অ্যাসিসটেন্ট ফিচার। আশা করা যায়, নতুন আকর্ষণীয় ফিচারগুলির জন্য বাজারে এর চাহিদা বৃদ্ধি পাবে ও বাইক উৎসাহীদের স্বপন পূরণ করতে পারবে।

TVS Apache RTR 160 4V

TVS Apache RTR 160 4V-এর আকর্ষণীয় কয়েকটি ফিচার

  • TVS Apache RTR 160 4V-এর নতুন মডেলটিতে রয়েছে 160cc এর শক্তিশালী সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুলড ইঞ্জিন, যা পিক টরকিউকে 17.35 bhp এবং 14.73nm এর মধ্যে তৈরি করে। এই মডেলটিকে অনেক স্বল্প মূল্যে পাওয়া যাচ্ছে।
  • উল্লেখ্য, ম্যানুফ্যাকচারার কোম্পানি TVS Apache RTR 160 4V এর জনপ্রিয়তার কথা মাথায় রেখে আরো একটি আকর্ষণীয় ফিচার যোগ করেছেন। একটি 240mm এর রিয়ার ডিস্ক রয়েছে এটিতে। এছাড়াও, আপনি নিজের সুবিধামতো তিনটি রাইডিং মোডেই চালাতে পারেন, যেমন- The Urban, Rain, এবং The Sport
  • মোটরসাইকেলটির রিয়ার সাইডে একটি টেলিস্কপিক ফর্ক যোগ করা আছে যেটির দ্বারা সাসপেনশান ডিউটিকে সহজেই পালন করা যায়। এইধরনের সুবিধাজনক কয়েকটি ফিচারের জন্য বাজারে বাইক উৎসাহীদের মধ্যে জনপ্রিয়তা তুঙ্গে। আর দেরী না করে কিনে ফেলুন TVS Apache RTR 160 4V এর এই নতুন বাইক।
  • বলাইবাহুল্য, বাহ্যিক দিক থেকে মোটরসাইকেলটির কোনোরকম পরিবর্তন করা হয়নি। শুরুতে মোটরসাইকেলটিতে ফিচার হিসাবে ছিলো কোম্পানির SmartXonnect, সাথে ভালো মানের একটি ভয়েস অ্যাসিস্ট। এই দুর্দান্ত ভয়েস অ্যাসিসটটি বিভিন্ন রকম কাজের জন্য ব্যবহার করা হয় যেমন টার্ন-বাই-টার্ন নেভিগেশান, উন্নতমানের কল ও এসএমএস অ্যালারট এবং ক্র্যাশ অ্যালারট সিস্টেম। এক গুচ্ছ নানাধরনের ফিচার যুক্ত মোটরসাইকেলটির টপ স্পীড প্রায় 114 Kmph এর মতো।

আরও পড়ুন : Kawasaki Ninja Sale : Aprilia RS 457 লঞ্চের আগেই দুর্দান্ত অফার Kawasaki-র, হাজার হাজার টাকা পাবেন ছাড়

আশা করা যাচ্ছে এই TVS Apache RTR 160 4V বাজারে প্রতিযোগিতার সৃষ্টি করবে। আরো বিখ্যাত কয়েকটি মোটরসাইকেল কোম্পানি যেমন – The Hero Xtreme 160 4V এবং Bajaj Pulsar NS160 এর জন্য ভয়ের কারণ হয়ে দাঁড়াবে।

আরো পড়ুন