CNG Cars Under 7 Lakh : লাগবে না কোটি টাকা, মাত্র 7 লাখেই পাবেন এই 5টি CNG গাড়ি, দেখে নিন

আপনি কি একটি CNG গাড়ি কিনবেন ভাবছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। মাত্র 7 লাখের মধ্যে পেতে পারেন দুর্দান্ত 5টি CNG গাড়ি, দেখে নিন বিস্তারিত

Best CNG Cars Under 7 Lakh : আপনি কি CNG গাড়ি কিনতে চাইছেন? কিন্তু বাজেট খুব বেশি নেই! আজকের প্রতিবেদন আপনার জন্য খুব কাজের হতে চলেছে। এই প্রতিবেদনে 7 লাখ টাকার মধ্যে কিনতে পারবেন এমন কিছু দুর্দান্ত CNG গাড়ির কথা বলব। তাই আর দেরি না করে শুরু করা যাক আজকের প্রতিবেদন।

Best CNG Cars Under 7 Lakh : দেখুন কোন কোন গাড়ি পাবেন 7 লাখে 

CNG Cars Under 7 Lakh : লাগবে না কোটি টাকা, মাত্র 7 লাখেই পাবেন এই 5টি CNG গাড়ি, দেখে নিন

  1. S Presso :- এটি একটি SUV গাড়ি। Size খুব বেশি নয় এই গাড়ির। এতে আপনারা 1 লিটার পেট্রোল Engine পেয়ে যাবেন। CNG-তে 32 kmpl এর Mileage আপনারা পাবেন। এই মডেল আপনারা CNG-তে 2 টি ভ্যারিয়েন্টে পেয়ে যাবেন – LXI আর VXI। VXI মডেলের দাম 6 লাখ 11 হাজার টাকা। এই মডেলের On Road Price হল 6 লাখ 70 হাজার টাকা।
  2. Alto K10 :- এটি একটি Budget Friendly Family Car। এতে আপনারা পেট্রোল আর CNG দুটো Option পেয়ে যাবেন। 1 লিটার পেট্রোল Engine পাওয়া যায় এতে। CNG-তে আপনারা ভালো Mileage পাবেন। CNG-তে 33 kmpl Mileage রয়েছে। CNG-তে কেবমাত্র একটি ভ্যারিয়েন্ট রয়েছে – VXI। এই মডেলের দাম 5 লাখ 96 হাজার টাকা। এই গাড়ির On Road Price 6 লাখ 50 হাজার টাকা।
  3. Celerio :- এই গাড়ি যেমন দেখতে ভালো, তেমনই এতে দারুন দারুন ফিচারস আছে। এতে 1 লিটার পেট্রোল Engine আছে। CNG-তে এই গাড়ির Mileage 34 kmpl। CNG মডেল কিনলে আপনরা ম্যানুয়াল অপশন পাবেন না। এতে কেবলমত্র Automatic Option আছে। এতে শুধুমাত্র VXI ভ্যারিয়েন্ট রয়েছে। এই মডেলের দাম 6 লাখ 73 হাজার টাকা। এই মডেলের On Road Price 7 লাখ 38 হাজার টাকা।
  4. Wagon R :- এটি একটি দারুন Family Car। এতে 2 টি ইঞ্জিন অপশন আছে। তবে আপনারা যদি CNG-তে চালাতে চান তবে কবলমাত্র Manual পাবেন এটি। এতে Mileage রয়েছে 34 kmpl। CNG-তে এই গাড়ির 2টি ভ্যারিয়েন্ট আছে – VXI আর LXI। LXI এর দাম 6 লাখ 44 হাজার টাকা। এর অন Road Price 7 লাখ 20 হাজার টাকা।
  5. Tata Tiago :- এতে 27 kmpl সহ 1.2 লিটার পেট্রোল Engine পাবেন। এতে Manual Variant নেই। কিন্তু CNG-তে Dual Tone সহ সব Variant পাবেন। এই গাড়ির XE Variant 6 লাখ 49 হাজার টাকায় পেয়ে যাবেন। আর এই মডেলের On Road Price 7 লাখ 43 হাজার টাকা।

আরো পড়ুন