Airtel Data Plans : এয়ারটেলের দৈনিক ২জিবি ডেটা প্ল্যানে মিলছে দুর্দান্ত অফার

Airtel-এর এই দৈনিক ২জিবি ডেটা প্ল্যানে মুগ্ধ হবেন আপনি

Airtel Data Plans : টেলিকমিউনিকেশনের ক্রমবর্ধমান বিশ্বে, Airtel তার গ্রাহকদের প্রয়োজনীয় ডেটার চাহিদা মেটাতে ইনভেটিভ এবং সাশ্রয়ী প্যাক প্রদানের ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছে। হাই-স্পীড ইন্টারনেটের ক্রমবর্ধমান চাহিদার সাথে, এয়ারটেল ৫৬ বা ৮৪ দিনের মাঝারি মেয়াদী বৈধতার সাথে দুটি ২জিবি দৈনিক ডেটা প্ল্যান অফার করে। এই প্রতিবেদনে, আমরা ভারতী এয়ারটেলের এই প্ল্যানগুলির ফিচার্স এবং সুবিধাগুলি সম্বন্ধে বিশদে আলোচনা করবো।

Airtel Data Plans : ৫৪৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটি ডেটা, ভয়েস এবং মেসেজিং পরিষেবাগুলির সর্বোচ্চ ব্যালেন্স অফার করার জন্য ডিজাইন করা হয়েছে। ভারতী এয়ারটেল ৫৪৯ টাকার এই প্ল্যানে ৫৬ দিনের মেয়াদের সাথে দৈনিক ২জিবি ইন্টারনেট ডেটা অফার করে এবং গ্রাহকদের অব্যাহত ও হাই-স্পীড ইন্টারনেট কানেকশন প্রদান করার প্রতিশ্রুতি দেয়। এই প্ল্যানে কোনরকম অতিরিক্ত চার্জেস ছাড়ায় গ্রাহকরা সারা ভারত জুড়ে আনলিমিটেড ভয়েস কলিং করতে পারেন। এছাড়াও, ৫৪৯ টাকার এই প্ল্যানের সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস এর সুবিধাও রয়েছে।

 Airtel Data Plans : ৮৩৯ টাকার প্ল্যান

যারা বর্ধিত বিনোদন এবং বৈধতা খুঁজছেন তাদের জন্য, Airtel -এর ৮৩৯ টাকার প্যাকটি একটি লোভনীয় প্ল্যান হিসাবে পরিচিত। ৫৪৯ টাকার প্ল্যানের মতোই, ৮৩৯ টাকার প্ল্যানটিও প্রতিদিন ২জিবি ডেটা অফার করে। সারা ভারতে সীমাহীন ভয়েস কলিং ও দৈনিক ১০০টি করে এসএমএস এর সুবিধাগুলিও বিদ্যমান। এগুলি ছাড়াও, ৮৩৯ টাকার প্ল্যানের একটি অতিরিক্ত সুবিধা হল Airtel Xstream Play-তে বিনামূল্যে অ্যাক্সেস। এই প্ল্যাটফর্মটি ব্যবহারকারীদের ১৫ টিরও বেশি ওটিটি (ওভার-দ্য-টপ) অ্যাপ্লিকেশন থেকে মুভি, টিভি শো, ওয়েব সিরিজ এবং আরও অনেক কিছুর সম্পূর্ণ ফ্রী অ্যাক্সেস দেয়। এই প্ল্যানটি ৮৪ দিনের বৈধতার সাথে আসে।

আরো পড়ুন