দারুন সুযোগ! এই ৩ Electric Scooter দিচ্ছে ৮০কিমি রেঞ্জ, দাম ৩০ হাজারেরও কম

ইলেক্ট্রিক স্কুটার কেনার ইচ্ছা রয়েছে, কিন্তু বাজেটে পিছিয়ে পড়ছেন? তাহলে এই পোস্ট আপনারই জন্য

ভারতে সম্প্রতি Electric Scooter-এর জনপ্রিয়তা দ্রুত বৃদ্ধি পেয়েছে, এটি অনেকেরই পছন্দের যান হয়ে উঠেছে। কিন্তু এই গাড়ির মূল্য ক্রেতাদের কাছে একটি উল্লেখযোগ্য বাধা হয়ে দাঁড়ায়। তাই আপনাদের সুবিধার্থে আজকের প্রতিবেদনে আমরা এই ৩টি ইলেক্ট্রিক স্কুটারের সাথে আপনাদের পরিচয় করাবো যাদের দাম ৩০,০০০ বা তাঁর কাছাকাছি অথচ এক আকর্ষণীয় মাইলেজও প্রদান করে।

Avon E Plus Electric Scooter

Avon E Plus হল একটি বাজেট-ফ্রেন্ডলি ইলেকট্রিক স্কুটার যার দাম ২৫,০০০ টাকা (এক্স-শোরুম)। স্কুটারটি একটি বৈদ্যুতিক ব্যাটারিতে চলে, এছাড়াও সাইকেলের মতো ম্যানুয়াল প্যাডেলিংয়ের বৈশিষ্ট্যও রয়েছে। ব্যাটারি শেষ হয়ে গেলে এই ডুয়াল-মোড অপারেশন ফিচার্সটি অবিশ্বাস্যভাবে উপকারী হতে পারে। এটি একটি 48V, 12Ah লিথিয়াম-আয়ন ব্যাটারি দ্বারা চালিত, যা সম্পূর্ণ চার্জে ৫০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ সরবরাহ করে।

Ujaas eZy Electric Scooter

Ujaas eZy হল আরেকটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্কুটার, যার দাম ৩১,৮৮০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। স্কুটারটি একটি 48V, 26Ah ক্ষমতার লিড-অ্যাসিড ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত, বাজেট-সচেতন গ্রাহকদের জন্য একটি কার্যকরী অপশন। কম দাম থাকা সত্ত্বেও এটি কিন্তু পারফরম্যান্সের সাথে আপস করে না, একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে ৬০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ অফার করতে সক্ষম।

Velev Motors VEV 01 Electric Scooter

Velev Motors VEV 01-এর ভারতে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্কুটার হিসাবে যথেষ্ট খ্যাতি রয়েছে, এর দাম ৩২,৫০০ টাকা (এক্স-শোরুম)। স্কুটারটি ডোমেস্টিক এবং বাণিজ্যিক উভয় ব্যবহারের জন্যই ডিজাইন করা হয়েছে কিন্তু অসাধারণ কর্মদক্ষতা প্রদান করতে পিছপা হয় না। কোম্পানি দাবি করেছে যে এটি সম্পূর্ণ চার্জে ৮০ কিলোমিটার পর্যন্ত দূরত্ব অতিক্রম করতে পারে। এটি 48V, 24Ah লিড-অ্যাসিড ব্যাটারি প্যাকের সাথে আসে।

আরো পড়ুন