Tecno Spark 20 Pro : iPhone-কে টেক্কা দেবে Tecno-র এই নতুন ফোন, জানুন ফিচারস থেকে দাম সবকিছু

iPhone-কে টক্কর দিতে লঞ্চ হয়েছে Tecno-র নতুন 5G স্মার্টফোন। আপনারা যদি সস্তায় প্রিমিয়াম কোয়ালিটির স্মার্টফোন কিনতে চান তাহলে এটি কিন্তু চমৎকার একটি বিকল্প। আজকের প্রতিবেদনে আমরা Tecno Spark 20 Pro মডেলের স্পেসিফিকেশন, ফিচার্স ও দাম নিয়ে কথা বলব।

Tecno Spark 20 Pro : iPhone-কে টক্কর দিতে লঞ্চ হয়েছে Tecno-র নতুন 5G স্মার্টফোন। আপনারা যদি সস্তায় প্রিমিয়াম কোয়ালিটির স্মার্টফোন কিনতে চান তাহলে এটি কিন্তু চমৎকার একটি বিকল্প। আজকের প্রতিবেদনে আমরা Tecno Spark 20 Pro মডেলের স্পেসিফিকেশন, ফিচার্স ও দাম নিয়ে কথা বলব।

Tecno Spark 20 Pro : iPhone-কে টেক্কা দেবে Tecno-র এই নতুন ফোন, জানুন ফিচারস থেকে দাম সবকিছু

বর্তমান সময়ে স্মার্টফোন প্রত্যেক দিনের প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। তবে সকলের পক্ষে বেশি দাম দিয়ে স্মার্টফোন কেনা তো আর সম্ভব হয়ে ওঠে না। Tecno Spark 20 Pro মডেল আপনারা অল্প দামে কিনতে পারবেন। দাম অল্প হলেও স্পেসিফিকেশনের দিক থেকে কোন কমতি রাখেনি কোম্পানি।

Tecno Spark 20 Pro মডেলের স্পেসিফিকেশন, ফিচার্স আর দাম :

Tecno Spark 20 Pro মডেলে আপনারা 6.78 ইঞ্চ Full HD+ ডিসপ্লে পেয়ে যাবেন। এর রিফ্রেশ রেট 120Hz। এই স্মার্টফোন আপনারা পুরো স্মুথলি ব্যবহার করতে পারবেন। এবার যদি আমরা প্রফেসরের কথা বলি, এতে রয়েছে MediaTek Helio G99 Octa Core প্রসেসর।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

এরপর আমরা কথা বলব Tecno Spark 20 Pro মডেলের অপারেটিং সিস্টেম সম্পর্কে। এই মডেল Android 13 সিস্টেমে কাজ করে। এতে আপনারা 8GB RAM8GB ভার্চুয়াল RAM পেয়ে যাবেন। অর্থাৎ Tecno Spark 20 Pro-তে মোট 16GB RAM রয়েছে। আর সাথে রয়েছে 256GB ইন্টারনাল স্টোরেজ।

এখন যেকোন ফোন কেনার সময় গ্রাহকরা ক্যামেরা কোয়ালিটি দেখে নেন। Tecno Spark 20 Pro মডেলে 108MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। আর সেলফি তোলার জন্য রয়েছে 32MP ফ্রন্ট ক্যামেরা। কোনো অসুবিধা ছাড়া এই ফোনটি ব্যবহার করার জন্য এতে রয়েছে 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি। এই ফোনের সাথে আপনারা পেয়ে যাবেন 33W ফার্স্ট চার্জিং সাপোর্ট। এছাড়া Tecno Spark 20 Pro-তে Bluetooth, 4G VoLTE, wi-fiUSB Type C Port সহ অন্যান্য সুবিধা রয়েছে।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

Tecno Spark 20 Pro-এর 8GB+256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম PHP 5,999 অর্থাৎ 8 হাজার 500 টাকা। এই মডেল আপনারা Magic Screen Green, Frosty Ivory, Sunset Blush, Moonlight Black রঙে পেয়ে যাবেন। এই মডেলটি ভারতে কবে উপলব্ধ হবে এই সম্পর্কে এখনও পর্যন্ত কোনো খবর জানা যায়নি। পরবর্তী তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

আরো পড়ুন