Tata Tiago Discount : ডিসেম্বরে বাম্পার অফার Tata Motors-এর! 60,000 টাকা সস্তা হল Tiago

গাড়ি প্রেমীদের জন্য রয়েছে দারুন খবর। Tata Motors দিচ্ছে Year Ending Discount। গোটা ডিসেম্বর মাস জুড়ে আপনারা Tata Motors-এর Popular Hatchback-এ পেয়ে যাবেন দুর্দান্ত ছাড়।

Tata Tiago Discount : Tata Motors-এর গাড়ি অনেকেরই প্রথম পছন্দ। গাড়ি প্রেমীদের জন্য রয়েছে দারুন খবর। Tata Motors দিচ্ছে Year Ending Discount। গোটা ডিসেম্বর মাস জুড়ে আপনারা Tata Motors-এর Popular Hatchback-এ পেয়ে যাবেন দুর্দান্ত ছাড়। জেনে নিন বিস্তারিত।

Tata Tiago Discount

Tata Tiago Discount : কত টাকা ছাড় পাবেন Tata Tiago-তে?

Tata Tiago-তে মোট 60 হাজার টাকা ছাড় পাবেন। 31 শে ডিসেম্বর পর্যন্ত চলবে Tata Motors-এর এই Year Ending Discount। এই গাড়ির এক্স শোরুম মূল্য 5 লাখ 60 হাজার টাকা। Tata Tiago-র পেট্রোল ভেরিয়েন্টে আপনারা 60 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এই মডেলে Cash Discount রয়েছে 40 হাজার টাকা পর্যন্ত আর Exchange Bonus রয়েছে 15 হাজার টাকা পর্যন্ত। এছাড়া Corporate Benifit রয়েছে 5 হাজার টাকা পর্যন্ত। পেট্রোল ভেরিয়েন্টে 1.2 লিটার 3 সিলিন্ডার ইঞ্জিন রয়েছে যা 85 bhp তৈরি করতে পারে আর 113 Nm টর্ক উৎপাদন করে।

আরও পড়ুন : Maruti Suzuki Swift Discount : বর্ষ শেষে বড়ো চমক Maruti Suzuki-র! 49,000 টাকা সস্তা হল Swift

এই মডেলে আপনারা CNG ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এই ভেরিয়েন্টে 50 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। আপনারা এই মডেলে Cash Discount পেতে পারেন 30 হাজার টাকা পর্যন্ত আর Exchange Bonus পেতে পারেন 15 হাজার টাকা পর্যন্ত। এছাড়া CNG ভেরিয়েন্টে Corporate Discount রয়েছে 5 হাজার টাকা পর্যন্ত। এই ভেরিয়েন্টে 72 bhp আর 113 Nm টর্ক তৈরি হয়। তবে এই মডেলের Discount-এর পরিমাণ নির্ভর করছে শহর, ডিলারশিপ, ভেরিয়েন্ট, মডেলের রং আর স্টক সহ অন্যান্য ব্যাপারের ওপর।

আরো পড়ুন