ADVERTISEMENT

Tata Stryder ZEETA PLUS: এই ইলেক্ট্রিক সাইকেল ১কিমি চালাতে খরচ মাত্র ১০ পয়সা

টাটার এই পকেট-ফ্রেন্ডলি ইলেক্ট্রিক সাইকেল আকর্ষণীয় ফিচার্সের সাথে দিচ্ছে চরম সাশ্রয়ী মাইলেজ

ADVERTISEMENT

Tata, অটোমোবাইল শিল্প সহ বিভিন্ন ক্ষেত্রে একটি বিখ্যাত নাম। সংস্থাটি এখন তার লেটেস্ট প্রোডাক্ট, Tata Stryder ZEETA PLUS নামে একটি বৈদ্যুতিক সাইকেল বাজারে লঞ্চ করেছে। নির্ভরযোগ্যতা এবং গুণমানের জন্য পরিচিত টাটা তার যে বৈদ্যুতিক সাইকেলটি চালু করেছে তা শুধুমাত্র চিত্তাকর্ষক নয় বরং প্রচুর ফিচার্সের সাথেও আসে। আসুন এই উদ্ভাবনী বৈদ্যুতিক সাইকেল সম্পর্কে আরও জেনে নেওয়া যাক।

ADVERTISEMENT

Tata Stryder ZEETA PLUS: ব্যাটারি পাওয়ার

এই ইলেক্ট্রিক সাইকেল একটি শক্তিশালী ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত। এই উচ্চ-দক্ষ ব্যাটারিটির ধারণক্ষমতা ৩৬ ভোল্ট 6Ah, যা দীর্ঘস্থায়ী এবং শক্তিশালী কর্মক্ষমতা প্রদান করে। এই বৈদ্যুতিক সাইকেলটির সাহায্যে, আপনি প্রায় ৩০ কিলোমিটারের একটি দুর্দান্ত মাইলেজ উপভোগ করতে পারেন। আরও আকর্ষণীয় বিষয় হল এই সাইকেল চার্জ করতে মাত্র কয়েক টাকা খরচ হয়, মাত্র ১০ পয়সা দিয়ে আপনি অনায়াসে ১ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারেন।

Tata Stryder ZEETA PLUS: দুর্দান্ত স্পীড ও ডিজাইন

এই বৈদ্যুতিক সাইকেলটি ২৫ কিমি প্রতি ঘন্টার সর্বোচ্চ গতি প্রদান করে, যা একটি স্মুথ এবং দক্ষ রাইডিং অভিজ্ঞতা প্রদান করে। ব্যাটারি চার্জ হতে প্রায় ৩ থেকে ৪ ঘন্টা সময় লাগে। এই ইলেক্ট্রিক সাইকেলে কিছু আধুনিক বৈশিষ্ট্যও রয়েছে যা আপনার রাইডিং সুবিধা বাড়ায়। এর স্মুথ এবং আকর্ষণীয় ডিজাইন এই সাইকেলের মাত্রাকে আরও বাড়িয়ে তোলে।

Tata Stryder ZEETA PLUS: দাম

এই ইলেকট্রিক সাইকেল প্রায় ২৯,৬৫০ টাকার এক্স-শোরুম মূল্যে পাওয়া যাচ্ছে। এছাড়াও, আপনি আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্টও পেতে পারেন, যা এই অসাধারণ বৈদ্যুতিক সাইকেলের দাম আরও কমিয়ে দেয়।

Tata Stryder ZEETA PLUS: একটি পরিবেশ-বান্ধব সঙ্গী

এই ইলেক্ট্রিক সাইকেলের সাথে, আপনি আপনার খরচ নিয়ন্ত্রণে রেখে পরিবেশ-বান্ধব পরিবহণের অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। এই বৈদ্যুতিক সাইকেলটি স্বল্প দূরত্বে যাতায়াতের জন্য একটি সাশ্রয়ী এবং টেকসই সমাধান প্রদান করে। দৈনন্দিন কাজের জন্য হোক বা অবসর সময়ের জন্যই হোক, Tata Stryder ZEETA PLUS আপনার একটি আদর্শ পছন্দ হতে পারে।

আরো পড়ুন