Tata Motors-এর বড়ো চমক! এই গাড়ি কিনলেই পেয়ে যাবেন 1.25 লাখ পর্যন্ত দুর্দান্ত ডিসকাউন্ট

2024-এর জানুয়ারিতে Tata Motors দুর্দান্ত ডিসকাউন্ট আর বেনিফিট দিচ্ছে তার MY 2024 আর MY 2023 গাড়িগুলিতে। এই অফার শুধুমাত্র অভ্যন্তরীণ বাজারেই প্রযোজ্য। এই ডিসকাউন্ট আপনারা কেবলমাত্র নির্দিষ্ট মডেলে পাবেন। আসুন জেনে নিন বিস্তারিত।

2024 এর জানুয়ারিতে Tata Motors দুর্দান্ত ডিসকাউন্ট আর বেনিফিট দিচ্ছে তার MY 2024 আর MY 2023 গাড়িগুলিতে। এই অফার শুধুমাত্র অভ্যন্তরীণ বাজারেই প্রযোজ্য। এই ডিসকাউন্ট আপনারা কেবলমাত্র নির্দিষ্ট মডেলে পাবেন। জেনে নিন Tata Motors-এর কোন কোন মডেলে পাওয়া যাচ্ছে দুর্দান্ত ছাড়।

Tata Motors

Tata Motors-এর কোন কোন মডেলে ছাড় পাবেন : 

1. Tata Altroz : Tata Altroz প্রিমিয়াম মডেলে আপনারা মোট 20 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন। খুচরো বিক্রয়ের উপর 10 হাজার টাকা পর্যন্ত গ্রাহক অফার দেওয়া হচ্ছে। এর সাথে রয়েছে 10 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এই ডিসকাউন্ট ডিজেল ও MY 2024 পেট্রোল MT ভার্সনে পাওয়া যাবে। Tata Altroz CNG আর DCA ভেরিয়েন্টে কেবলমাত্র 10 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

2. Tata Harrier : Tata Harrier Manual ও Automatic ভেরিয়েন্টে 50 হাজার টাকা পর্যন্ত গ্রাহক অফার পেয়ে যাবেন। এছাড়া এক্সচেঞ্জ বোনাস 25 হাজার টাকা মিলিয়ে, মোট 75 হাজার টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন Tata Harrier এ। অপরদিকে automatic ADAS ভার্সনে 75 হাজার টাকার গ্রাহক অফার ও 50 হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে আপনারা 1 লাখ 25 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

3. Tata Nexon : Tata Nexon-এর ডিজেল ও পেট্রোল AMT ভেরিয়েন্টে গ্রাহক ওভার রয়েছে 20 হাজার টাকা পর্যন্ত। আর এক্সচেঞ্জ অফার রয়েছে 20 হাজার টাকা পর্যন্ত। এতে আপনারা মোট 40 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। Tata Nexon এর পেট্রোল ম্যানুয়াল ভার্সনে 40 হাজার টাকা পর্যন্ত গ্রাহক অফার আর 20 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জে বোনাস মিলিয়ে মোট 60 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

4. Tata Safari : এই মডেলে 50 হাজার টাকা পর্যন্ত কনজিউমার অফার আর 25 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। অপরদিকে Safari AT ADAS ভার্সনে 75 হাজার টাকা পর্যন্ত কনজিউমার অফার আর 50 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে 1 লাখ 25 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

5. Tata Tiago : এই মডেলে 40 হাজার টাকা পর্যন্ত কনজিউমার অফার ও 15 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে মোট 55 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন আপনারা। আর CNG ভেরিয়েন্টে 60 হাজার টাকা পর্যন্ত কনজিউমার অফার ও 15 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে আপনারা মোট 75 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

6. Tata Tigor : Tata Tigor-এ 45 হাজার টাকা পর্যন্ত কনজিউমার অফার ও 15 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এই মডেলে আপনার মোট 60 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। আর Tata Tigor এর CNG ভেরিয়েন্টে আপনারা 60 হাজার টাকা পর্যন্ত কনজিউমার অফার ও 15 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে মোট 75 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

আরো পড়ুন