Tata Altroz : জম্পেশ অফার TATA-র! 45,000 টাকা ছাড় পাবেন Altroz-এ, জানুন বিস্তারিত

জনপ্রিয় Tata Altroz-এর পেট্রোল MT সংস্করণ গুলির জন্য 30,000 টাকার নগদ ছাড়, 10,000 টাকার বিনিময় অফার এবং 5,000 টাকার কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে।

Tata Altroz : বর্ষশেষের ডিলের অংশ হিসাবে বেশ কয়েকটি Tata Motors-এর আউটলেট বিভিন্ন মডেলের ওপরে উল্লেখযোগ্য ছাড় দিচ্ছে। এই সুবিধাগুলি আপনি সহজেই এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউনট এবং নগদ ছাড় হিসাবে পেতে পারেন।

Tata Altroz

জনপ্রিয় Tata Altroz-এর পেট্রোল MT সংস্করণ গুলির জন্য 30,000 টাকার নগদ ছাড়, 10,000 টাকার বিনিময় অফার এবং 5,000 টাকার কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে। এছাড়া, Altroz-এর ডিজেল ভারিয়ান্ট 25,000 টাকার নগদ ছাড়, 10,000 টাকার বিনিময় বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Tata Altroz-এর অভ্যন্তরীণ বৈশিষ্ট্য

Tata Altroz-এ আছে বিশেষ কয়েকটি সুবিধা, যেমন- চাবি বিহিন প্রবেশ, কুরজ নিয়ন্ত্রন, উচ্চতা-অ্যাডজাস্টেবল ড্রাইভারের সিট, ফলো-মি হোম ল্যাম্প, ইলেকট্রিক্যাল সামঞ্জস্য উইং মিরর এবং আধুনিক সানরুফ। এছাড়া সুদিং ব্র্যান্ডেড সাউনড সিস্টেম এবং সংযুক্ত গাড়ি টেকনোলজি। এছাড়া স্টাইলিশ লুকিং চারটি পাওয়ার উইন্ডো স্টিয়ারিং- মাউনট করা নিয়ন্ত্রন। বিশেষত , নিরপত্তার দিক থেকে, হ্যাচব্যাক দুতি এয়ারব্যাগ, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল।

আরও পড়ুন : Kia India : নতুন বছরে বড়ো ধামাকা নিয়ে হাজির Kia, আসতে চলেছে একের পর এক 3টি গাড়ি

Tata Altroz : ইঞ্জিন এবং গিয়ারবক্স

Altroz-এ তিনটি পাওয়ারট্রেন বিকল্প রয়েছে, সেগুলি হল-ডিজেল, পেট্রোল, এবং CNG। একটি 1.2 লিটার পেট্রোল মিল সর্বোচ্চ 87bhp পর্যন্ত শক্তি এবং 115nm পিক টর্ক জেনারেট করতে পারে। যেখানে একটি 1.5 লিটারের ডিজেল ইঞ্জিন সরবছ 200nm টর্ক তৈরি করতে পারে।

আরও পড়ুন : Mahindra Thar EV : বড়ো চমক Mahindra-র, কিলার লুক ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে আসছে Thar EV

Tata Altroz : XM ভারিয়েন্ট

Tata Motors জুলাই মাসে মার্কেটে XM এবং XM(S) নামে দুটি নতুন মিড স্পেক Altroz ট্রিম আত্মপ্রকাশ করেছে। XM মডেলের দাম 6.90 লাখ টাকা আর XM(S) মডেলের দাম 7.35 লাখ টাকা।

আরো পড়ুন