Suzuki Motorcycle : রেকর্ড গড়লো সুজুকি! 2023-এর ডিসেম্বরে বিক্রি হল মোট 79,483টি বাইক

Suzuki Motorcycle India, গত বছর অর্থাৎ 2023 এর মাসিক বিক্রির পরিমান সামনে আনে। বিক্রির প্রকাশিত তালিকা থেকে জানা যায়, এই বিখ্যাত ব্র্যান্ড মোট 79,483টি মোটরসাইকেল বিক্রি করেছে। যা আগের বছরের তুলনায় 24% বৃদ্ধি পেয়েছে।

Suzuki হল বিশ্বের সবথেকে নামী মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার কোম্পানি গুলির মধ্যে একটি। এই জনপ্রিয়তার প্রধান কারন হল, Suzuki সাধারন মানুষের সাধ্যের মধ্যে মোটরসাইকেল তৈরি করে। যদিও বাইকের কোয়ালিটি অথবা পারফরমেন্সে কোনরকম প্রভাব পড়েনি।

Suzuki

এই Suzuki Motorcycle India, গত বছর অর্থাৎ 2023 এর মাসিক বিক্রির পরিমান সামনে আনে। বিক্রির প্রকাশিত তালিকা থেকে জানা যায়, এই বিখ্যাত ব্র্যান্ড মোট 79,483টি মোটরসাইকেল বিক্রি করেছে। যা আগের বছরের তুলনায় 24% বৃদ্ধি পেয়েছে।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

আপনাদের জানিয়ে রাখি, Suzuki দেশীয় মার্কেটে 69,025টি টু-হুইলার বিক্রি করেছে। 2023 সালের ডিসেম্বরের পরিসংখ্যান দেখলে আরো অবাক হবেন, কারন এই কোম্পানি আন্তর্জাতিক বাজারে 10,458 ইউনিট গাড়ি রপ্তানি করেছে। আজ, আমরা এই প্রতিবেদনে Suzuki Motorcycle এর বিক্রির পরিমান আলোচনা করবো।

Suzuki Motorcycle বিক্রির পরিমাণ

উল্লেখ্য, হঠাৎ করেই, প্রতি মাসে কোম্পানির বিক্রি কমেছে 8% এর মতো। এবারে আমরা, নভেম্বর 2023 এর বিক্রির পরিমান জানাবো, আগে ব্র্যান্ডটি 87,096টি গাড়ি বিক্রি করেছে। কিন্তু সময়ের সাথে কোম্পানির বিক্রি কমে যাচ্ছে। যদি ডিসেম্বরের সাথে আগের মাস নভেম্বরের বিক্রির তুলনা করি তাহলে দেখা যাবে নভেম্বরে 4,110টি মোটরসাইকেল বেশি বিক্রি করেছে। এই বিক্রির হার কমে যাওয়ার গড় হল 5%

এছাড়া, আপনারা যারা নতুন বছরে মোটরসাইকেল কিনতে চান, তাদের জন্য এই কোম্পানির বাইক একটি ভালো অপশন হতে পারে…।।

আরও পড়ুন : TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

গত বছর 2023-এর বিক্রয়ের পরিসংখ্যানের ওপরে, Suzuki Motorcycle India দেবাশিষ হাণ্ডা বলেছেন, ‘’ আমরা 2023 শেষ করতে পেরে খুব খুশি। বছরের ক্রমাগত বৃদ্ধি SMIPL এর মানসম্পন্ন যানবাহন এবং চমৎকার গ্রাহক পরিষেবা প্রদানের প্রতিশ্রুতি সাক্ষ্য দিয়েছে। আমরা আমাদের গ্রাহকদের আরও ভাল অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ।”

আরো পড়ুন