Nokia Magic Max 5G : বাজার কাঁপাতে আসছে Magic Max, 108 MP ক্যামেরার সাথেই থাকবে পাওয়ারফুল ব্যাটারি

Nokia Magic Max 5G : একাধিক মন মাতানো ফিচারস নিয়ে বাজারে আসছে Magic Max, লুক দেখে প্রেমে পড়তে বাধ্য আপনিও

Nokia Magic Max 5G : Nokia-র বিভিন্ন মডেল বহু বছর ধরে ভারতীয় বাজারে বিক্রি হয়ে চলেছে। এবার সামনে এসেছে Nokia-র নতুন মডেল লঞ্চ হওয়ার খবর। জানা যাচ্ছে, Nokia Magic Max 5G খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে।

Nokia Magic Max 5G

এটি একটি 5G কানেকশন যুক্ত স্মার্ট ফোন হতে চলেছে। এতে উচ্চমানের ব্যাটারির পাশাপাশি থাকবে HD AMOLED ডিসপ্লে। আর স্টোরেজের কথা বলতে গেলে, এই মডেলে 8GB RAM থাকবে। এছাড়াও এই ফোনে বেশি মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত করা হবে। ফলে ব্যবহারকারী ফোনেই সুন্দর ছবি তুলতে পারবেন। এছাড়াও ব্যাটারির পাওয়ার দুর্দান্ত থাকবে বলে শোনা যাচ্ছে। এই কারণে বারবার চার্জ দেওয়ার ঝক্কি পোহাতে হবে না।

আরও পড়ুন : Samsung Galaxy A25 5G : ফাটাফাটি ক্যামেরা ও দুর্দান্ত চার্জিং সাপোর্ট সহ বাজারে আসছে Galaxy A25, দাম থাকবে সাধ্যের মধ্যে

Nokia Magic Max 5G-এর স্পেসিফিকেশন :-

  • Memory : এই স্মার্টফোনে 8GB RAM ও 256GB ROM থাকবে।
  • Battery : Nokia Magic Max মডেলে 7,500mAh পাওয়ারের ব্যাটারি থাকবে।
  • Display : এই স্মার্টফোনে 1080×2400 পিক্সেল রেজোলিউশন সহ 6.7 ইঞ্চির AMOLED Display থাকবে। এছাড়াও 393 Ppi Pixel Density ও Gorila Glass যুক্ত করা হবে। এই মডেলের রিফ্রেশ রেট 120Hz।
  • Camera : Nokia Magic Max এ 108MP+16MP+5MP ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর সেলফির জন্য ফ্রন্টে থাকবে 64MP-র সিঙ্গেল ক্যামেরা।
  • Processor : এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 2 সহ 4nm অক্টাকোর প্রসেসর থাকতে পারে। এই স্মার্টফোনটি Android 13 সিস্টেমে কাজ করবে।

আরো পড়ুন