Samsung Galaxy S24 Ultra : বড় আপডেট Samsung-এর! পূর্বের তুলনায় থাকবে 56% শক্ত বডি

Galaxy S24 Ultra-তে বড় পরিবর্তন নিয়ে আসছে Samsung, জেনে নিন বিস্তারিত ভাবে

Samsung Galaxy S24 Ultra মোবাইল হ্যান্ডসেটে ফিচার হিসাবে যোগ করা হতে পারে টাইটানিয়াম ফ্রেম। যাতে করে এটি আগের চেয়েও 56% বেশি শক্তিশালি বডি হিসাবে সামনে আসবে।

Samsung Galaxy S24 Ultra

একটি গোপন সুত্র থেকে জানা যায়, Samsung Galaxy S24 Ultra শীঘ্রই লঞ্চ হবে। যদিও গ্রাহকদের মধ্যে সাময়িক ভাবে ধারনা আছে আপকামিং স্মার্টফোনে কি কি নতুন ফিচার যোগ করা হবে। ফাঁস হয়ে যাওয়া কয়েকটি তথ্য থেকে একটি টিপস্টার প্রকাশ করে, আগত Samsung সিরিজের মোবাইল ফোনগুলি আগের চেয়েও 56% শক্তিশালী এবং আপগ্রেডেড গরিলা গ্লাস সহ পাওয়া যাবে।

Samsung Galaxy S24 Ultra : দেখুন কি কি নতুন আপডেট আসতে চলেছে

  • Ahmed Qwaider নামে একটি ট্রিপস্টার তার টুইট্যার হ্যান্ডেলে একটি পোস্টের মাধ্যমে শেয়ার করেছে Samsung Galaxy S24 Ultra আগের থেকে শক্তিশালি হবে। এতে নতুন যোগ করা অ্যালুমিনিায়াম ফ্রেমে আছে আগত Galaxy S22 Ultra এবং Galaxy S23 Ultra
  • যদিও, Samsung তার আপকামিং নিউ জেনারেশন গুলিতে নতুন ফ্রেম যোগ করছে। এছাড়াও নামী ব্র্যান্ড iPhone 15 Pro-এর টাইটেনিয়াম ফ্রেমে অ্যাডপট করছে।

আরও পড়ুন : Redmi Note 13 Pro Plus : ঝ্যাকাস ক্যামেরার সাথেই থাকবে জম্পেশ ব্যাটারি, বাজারে আসছে Note 13 Pro Plus

  • তবে, এটাও জেনে রাখা ভালো, Galaxy S24 এবং Galaxy S24 Plus মডেল দুটিতে ফিচার হিসাবে টাইটেনিয়াম ফ্রেম থাকবে এমন কোনো তথ্য পাওয়া যায়নি। যদিও এটাও শোনা যায় Galaxy S24 Ultra-তে আছে আপগ্রেডেড ভারসান হিসাবে গরিলা গ্লাস ভিকটাস 2 । আশা করা যায়, স্মার্টফোনটি আসতে চলেছে গরিলা গ্লাস আরমর স্ক্রিন প্রটেকশান সহ।

আরো পড়ুন