Samsung Galaxy S24 : iPhone-কে টেক্কা দেবে Samsung-এর এই সিরিজ, দেখুন ফিচারস

Samsung Galaxy S24 : iPhone এর দুর্দান্ত ফিচারস আর সুরক্ষা সহ লঞ্চ হতে চলেছে Samsung S24 সিরিজ। DSLR কে হার মানাবে Samaung S24 এর ক্যামেরা।

Samsung Galaxy S24 : iPhone প্রিমিয়াম কোয়ালিটির স্মার্টফোন। সুরক্ষার জন্য এটি গ্রাহকদের প্রথম পছন্দ। কিন্তু অতিরিক্ত দামের কারণে অনেকের পক্ষেই iPhone কেনা সম্ভব হয় না। iPhone এর দুর্দান্ত ফিচারস আর সুরক্ষা সহ লঞ্চ হতে চলেছে Samsung S24 সিরিজ। DSLR কে হার মানাবে Samaung S24 এর ক্যামেরা। Galaxy S24 সিরিজে 3 টি মডেল রয়েছে – Galaxy S24 Ultra, Galaxy S24+ আর Galaxy S24।

Samsung Galaxy S24 : iPhone-কে টেক্কা দেবে Samsung-এর এই সিরিজ, দেখুন ফিচারস

দীর্ঘদিন অপেক্ষা করার পর বাজারে এসেছে Samsung Galaxy S24 সিরিজ। লেটেস্ট ফিচারস ও স্পেসিফিকেশন দিয়ে গ্রাহকদের মন জিতে নেবে Samsung এর এই নতুন সিরিজ। এই মডেলে শক্তিশালী AI ফিচারস রয়েছে। এই ফিচারস ব্যাবহারকারীদের জীবন সহজ করে দেবে। জেনে নিন বিস্তারিত।

Samsung Galaxy S24 ফিচারস 

AI ফিচারসের তালিকায় সবার প্রথমে নাম Circle to Search এর রয়েছে। এটি Google এর একটি ভীষণ কার্যকরী একটি ফিচার। এই ফিচারের মাধ্যমে যেকোন জিনিসের ছবি তুলে তার সম্পর্কে Google থেকে তথ্য জানতে পারবেন।

আরও পড়ুন : Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

Samsung Galaxy S24 সিরিজে Live Translate ফিচার রয়েছে। এর সাহায্যে যেকোনো ভাষার লাইভ অনুবাদ জানতে পারবেন। এর ফলে যেকোনো ভাষাভাষীর মানুষের সাথে সমস্যা ছাড়াই কথা বলা যাবে।

আরও পড়ুন : Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

Samsung Galaxy S24 সিরিজে পেয়ে যাবেন Interpreter ফিচার। এর সাহায্যেও লাইভ অনুবাদ করা সম্ভব। এর সাহায্যে একসাথে দুটি ভাষার মধ্যে অনুবাদ করা যাবে। এছাড়া Samsung-এর এই নতুন সিরিজে চ্যাট Assist রয়েছে। এর সাহায্যে ব্যবহারকারী সহজে স্মার্টফোনে কাজ করতে পারবে।

আরো পড়ুন