Samsung Galaxy M34 5G : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট, আজই বাড়িতে আনুন Samsung-এর এই 5G ফোন, রইল ফিচারস

5G নেটওয়ার্ক ও দুর্দান্ত স্পেসিফিকেশন সহ ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M34 5G স্মার্টফোন। এটি স্বল্প মূল্যে আপনারা কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

স্মার্টফোনের জগতে আসতে চলেছে Samsung-এর নতুন 5G স্মার্টফোন। এটি সবথেকে পাতলা ফোন হতে চলেছে। এতে পেয়ে যাবেন 8GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ। 5G নেটওয়ার্ক ও দুর্দান্ত স্পেসিফিকেশন সহ ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M34 5G স্মার্টফোন। এটি স্বল্প মূল্যে আপনারা কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

Samsung Galaxy M34 5G

Samsung Galaxy M34 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন :

এই নতুন স্মার্টফোনে 50MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। এর পাশাপাশি রয়েছে 8MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা সেন্সর ও 2MP সাপোর্টেড ক্যামেরা সেন্সর। আর সামনে রয়েছে 13MP ক্যামেরা সেন্সর। এই ক্যামেরা দিয়ে আপনারা দুর্দান্ত ছবি তুলতে পারবেন। ফোন দীর্ঘক্ষণ ব্যবহার করার জন্য তার ব্যাটারি শক্তিশালী হওয়া ভীষণ দরকার। এই নতুন 5G স্মার্টফোনে 6,000mAh ব্যাটারি দিচ্ছে কোম্পানি। ফাস্ট চার্জারের সাহায্যে অনেক কম সময়ে ফোন চার্জ করতে পারবেন আপনারা। এতে 8GB RAM এর সাথে রয়েছে 128GB ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

Samsung Galaxy M34 5G স্মার্টফোনের দাম :

আপনারা সাশ্রয়ী মূল্যে Samsung Galaxy M34 5G স্মার্ট ফোন কিনতে পারবেন। এই ফোনের 8GB RAM ও 128GB ROM স্টোরেজ ভেরিয়েন্টের প্রারম্ভিক দাম 16 হাজার 500 টাকা। আপনারা 256GB স্টোরেজ ভেরিয়েন্টের মডেল পেয়ে যাবেন।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

অন্যান্য 5G স্মার্টফোনের তুলনায় এতে বেশ আকর্ষণীয় ফিচার্স রয়েছে। আপনারা যদি বাজেট ফ্রেন্ডলি দামে 5G স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Samsung এর এই নতুন স্মার্টফোনটি নিয়ে বিবেচনা করে দেখতে পারেন। আজকের প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন