আকর্ষণীয় ফিচার সহ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A25 5G, দাম এবং স্পেসিফিকেশন সহ সমস্ত তথ্য

Samsung Galaxy A25 5G লঞ্চের আগেই ডিজাইন থেকে ফিচার পর্যন্ত সমস্ত বিবরণ ফাঁস হয়েছে

দক্ষিণ কোরিয়া ভিত্তিক কোম্পানি Samsung তাদের এ সিরিজের আপকামিং Samsung Galaxy A25 5G মোবাইলটি দীর্ঘদিন ধরেই সমালোচনার শীর্ষে উঠে রয়েছে। ইতিমধ্যেই জানা যাচ্ছে, Samsung Galaxy A25 5G ভারতে লঞ্চ হতে চলেছে। 

এই ফোনের তথ্য অনেক দিন ধরেই ফাঁস হয়ে আসছে এবং অবশেষে এই ফোন নিয়ে ব্যবহারকারীদের অপেক্ষার অবসান হতে পারে শীঘ্রই। আসুন জেনে নেওয়া যাক Samsung Galaxy A25 5G-এর বৈশিষ্ট্য এবং দাম সমস্ত তথ্য।

Samsung Galaxy A25 5G এর দাম এবং স্পেসিফিকেশন

উইন ফিউচারের রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে যে, এই ফোনের সেল শুরু হবে আগামী ৭ থেকে ১৯ ডিসেম্বরের মধ্যে সুইজারল্যান্ডে। আরও জানা যাচ্ছে, সুইজারল্যান্ডে এই ফোনের দাম হবে ২৭৯ সুইস ফ্র্যাংক অর্থাৎ ভারতীয় মুদ্রায় ২৬৩১৫ টাকা। মোবাইলটি লাইট ব্লু, গ্রীন এবং ব্ল্যাক কালারে লঞ্চ করা হবে।

  • Samsung Galaxy A25 5G-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির সুপার-অ্যামোলেড ডিসপ্লে থাকবে।
  • এছাড়াও FHD+ রেজোলিউশন এবং ১০০০নিট পিক ব্রাইটনেস অফার করবে।
  • ফোনে OIS সাপোর্টেড ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP ম্যাক্রো লেন্স থাকবে বলে জানা গেছে।
  • সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে বলে মনে করা হচ্ছে।
  • স্টোরেজের খেত্রে বলতে গেলে এটি দুটি ভ্যারিয়েন্টে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে, যার মধ্যে একটি হল ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং অন্যটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ।
  • এছাড়াও রয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।
  • মোবাইলে এক্সিনস ১২৮০ অক্টা-কোর প্রসেসর যোগ করা হতে পারে।

এখনও পর্যন্ত লঞ্চের তারিখ জানা যায়নি কোম্পানির তরফ থেকে, তবে আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি এই ফোনের গ্লোবাল এবং ভারতীয় লঞ্চ সম্পর্কে ঘোষণা করা হবে।

আরো পড়ুন