Royal Enfield Hunter 350 : যুব প্রজন্মের নজর কাড়তে বাজারে আসছে Royal Enfield-এর Hunter, পাওয়া যাবে 2টি রঙে

Royal Enfield তাদের Hunter 350 লাইনআপে নতুন এক জোড়া রং যুক্ত করেছে। এই মডেলে এবার আপনারা Dapper O (Orange) আর Dapper G (Green) রঙে পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Royal Enfield Hunter 350 : Royal Enfield তাদের Hunter 350 লাইনআপে নতুন এক জোড়া রং যুক্ত করেছে। এই মডেলে এবার আপনারা Dapper O (Orange) আর Dapper G (Green) রঙে পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Royal Enfield Hunter 350

Dapper O‘ ভ্যারিয়েন্টটিতে থাকবে গাঢ় কমলা রঙের Fuel Tank। এর সাথে হালকা কমলা রঙের Royal Enfield LogoGraphic Stripes থাকবে। কমপ্লিমেন্ট করার জন্য এতে সাদা ডিটেইলস যুক্ত করা হয়েছে। অপরদিকে ‘Dapper G‘ ভ্যারিয়েন্টটিতে গাঢ় সবুজ রঙের Fuel Tank রয়েছে। এছাড়া Royal Enfield-এর Logo-তে Neon Effect যুক্ত করা হয়েছে। প্রতিটি অক্ষরে অবশ্য আলাদা আলাদা গ্রাফিক্স ডিজাইন রয়েছে। এর Alloy Wheels-এ Stripes রয়েছে।

Royal Enfield Hunter 350-এর দাম ও ফিচারস সহ অন্যান্য বৈশিষ্ট্য : 

Royal Enfield Hunter 350-এর ইঞ্জিন : 

  • এই মডেলে 349cc সিঙ্গেল সিলিন্ডার রয়েছে। এতে Air/Oil Cooled Engine রয়েছে। যা 20.2 hp শক্তি ও সর্বচ্চ 27 Nm টর্ক তৈরি করে। এছাড়া Royal Enfield Hunter-তে 5 Speed Gearbox রয়েছে।

আরও পড়ুন : TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

Royal Enfield Hunter 350-এর রং : 

  • এই মডেলে আপনারা 8টি আলাদা আলাদা রং দেখতে পাবেন। এটি Dapper O আর Dapper G-এর পাশাাশি Dapper White, Rebel Blue, Dapper Grey, Factory Black, Rebel Black ও Rebel Red রঙে পেয়ে যাবেন।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

Royal Enfield Hunter 350-এর দাম : 

  • 2023 এর জুলাই মাসে 2 লাখের বেশি ইউনিট বিক্রি হয়েছে এই মডেল। Dapper O আর Dapper G এর এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 69 হাজার 656 টাকা।

আরো পড়ুন