Royal Enfield Reown : বছরের শেষে দুর্দান্ত সুযোগ! পুরনো বাইক বদলে বাড়িতে আনুন Royal Enfield

Royal Enfield Reown : বছর শেষে দুর্দান্ত সুযোগ দিচ্ছে Royal Enfield কোম্পানি, নিজের পুরনো বাইক বদলে বাড়িতে আনুন নতুন বাইক, জানুন বিস্তারিত

Royal Enfield Reown : রয়েল এনফিল্ড (Royal Enfield) একটি নতুন প্রাক-মালিকানাধীন মোটরসাইকেল ব্যবসা লঞ্চ করলো, যেটি রিওন (Royal Enfield Reown) নামে পরিচিত। নতুন ব্যবসা পরিকল্পনাটির মাধ্যমে রয়্যাল এনফিলডের ভক্তরা সহজেই কেনা-বেচা করতে পারবে তাদের রয়েল এনফিল্ড মোটরসাইকেল। যারা এর প্রত্যেকটি মডেল লঞ্চ করার আশায় অধীর আগ্রহে অপেক্ষা করেন তাদের জন্য সুবর্ণ সুযোগ এনে দিলো রয়্যাল এনফিল্ড (Royal Enfield)।

Royal Enfield Reown

Royal Enfield Reown

এই রিওন (Royal Enfield Reown) ভার্সনটির ইউনিক দিক হল আপনি নিজের মোটরসাইকেলটির পরিবর্তে রয়্যাল এনফিল্ড এর আপগ্রেডেড মোটরসাইকেল পেয়ে যেতে পারেন। এই নতুন ধামাকাদার সুযোগটি সম্পূর্ণভাবেই রিওন কোম্পানি দ্বারা পরিচালিত হবে তাই অতি সহজেই নিজের রয়্যাল এনফিল্ড চড়ার স্বপ্ন পূরণ করতে পারেন আপনিও।

যারা রয়্যাল এনফিল্ডের মালিক নন তাদের জন্য সুবর্ণ সুযোগ

রয়্যাল এনফিল্ডের বিশেষ ফিচার সম্পন্ন রিওন সঠিক মুল্যে এবং কোনো আইনি ঝামেলা ছাড়াই আপনাকে রাজকীয় মোটরসাইকেলটি চড়ার অনুভুতি দেবে।আপনার প্রাক-মালিকানাধীন রয়্যাল এনফিল্ড বিক্রি করা এবং আপগ্রেড করার জন্য ডকুমেন্টেশন সহায়তা করা হবে।

Royal Enfield Reown- এর নিজস্ব অনলাইন ওয়েবসাইট

প্রস্তুতকারক কোম্পানি তাদের নিজস্ব অফলাইন আউটলেট খুলবে যেটির মাধ্যমে মোটরসাইকেল বিক্রি, বিনিময় এবং অফারগুলি সম্পর্কে গ্রাহকরা সহজেই জানতে পারবে। এই ডিজিটাল যুগে ইন্টারনেটের ব্যবহারকে মাথায় রেখে অনলাইনে ওয়েবসাইট বানানোর চিন্তা ভাবনা চলছে।

আরও পড়ুন : TVS X ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল 2.50 লক্ষ টাকায়

গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে প্রত্যেক স্টোরে একটি অভিজ্ঞতা সম্পন্ন রিলেশনশিপ ম্যানেজার থাকবে, যে গ্রাহকদের ফর্ম ফিলাপ থেকে শুরু করে এনফিল্ড বিক্রির সমস্ত রকম নিয়ম বিশদে বোঝাবেন। রিওন-এর তালিকাভুক্ত প্রাক-মালিকানাধীন মোটরসাইকেলগুলি উচ্চমানের 200+ প্রযুক্তিগত এবং রয়্যাল এনফিল্ডের পরিষেবা কেন্দ্রগুলি থেকে মোটরসাইকেলের যন্ত্রাংশ দিয়ে পুনর্নবীকরণ করা হয়।

আরও পড়ুন : এক চার্জে ৫০০ কিলমিটার পর্যন্ত চলবে, বছরের শুরুতে বাজারে আসতে পারে Tata Curve SUV, জেনে নিন কত দাম

এর একটি লাভজনক দিক হল ব্র্যান্ডের ওয়ারেন্টি ও একদম বিনামূল্যে পরিষেবা পাওয়া। শুধুমাত্র রিওনের মাধ্যমে বিক্রি করা কাস্টমাররা 5,000 মূল্যের আকর্ষণীয় অ্যাক্সেসরিজের বেনিফিট পাবেন।

আরো পড়ুন