Royal Enfield Hunter 450 : শীঘ্রই বাজারে আসতে চলেছে Royal Enfield-এর এই নতুন বাইক, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

Royal Enfield তাদের লাইন আপ বাড়াতে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে কাজ করছে। গত বছর এই ব্র্যান্ড Himalayan 450 লঞ্চ করেছিল। Motoverse 2023 তে লঞ্চ করার পর এই মডেলটি বেশ প্রশংসা পেয়েছে। যদিও সকলে adventure tour পছন্দ করেন না। তাই তাদের ব্যবহারের জন্য নিয়ে আসা হয়েছে নতুন মডেল। শহুরে রাস্তায় চলাচলের জন্য এই মডেলটি একদম পারফেক্ট।

Royal Enfield Hunter 450 : Royal Enfield তাদের লাইন আপ বাড়াতে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে কাজ করছে। গত বছর এই ব্র্যান্ড Himalayan 450 লঞ্চ করেছিল। Motoverse 2023 তে লঞ্চ করার পর এই মডেলটি বেশ প্রশংসা পেয়েছে। যদিও সকলে Adventure Tour পছন্দ করেন না। তাই তাদের ব্যবহারের জন্য নিয়ে আসা হয়েছে নতুন মডেল। শহুরে রাস্তায় চলাচলের জন্য এই মডেলটি একদম পারফেক্ট।

Royal Enfield Hunter 450

Royal Enfield Hunter 450-এর ফিচারস সহ অন্যান্য বিস্তারিত তথ্য : 

ইতিমধ্যে Royal Enfield Hunter 450 মোটরসাইকেল তৈরি করেছে। আর এটির বেশ কিছু স্পাই শট। এই মোটরসাইকেলটি আরো একবার ভারতীয় বাজারে দেখা গেছে। অবশ্য এখনো পর্যন্ত এই বাইকের লঞ্চ সম্বন্ধিত কোনো তথ্য ঘোষণা করা হয়নি। তবে আমরা আশা করছি 2024 এর শেষ দিকে Hunter 450 লঞ্চ হবে। এবার যদি দামের কথা বলি, এই মডেলটি Himalayan 450 র তুলনায় সস্তা হতে চলেছে।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

স্পাই শট থেকে জানা গেছে, Hunter 450 মডেলে alloy wheels রয়েছে। অর্থাৎ এতে থাকবে টিউবলেস টায়ার। Himalayan 450 মডেলেও টিউবলেস টায়ার রয়েছে। তবে টিউবলেস স্পোক সহ এই মডেলটি এখনো ভারতীয় বাজারে উপলব্ধ হয়নি। এর সামনে রয়েছে telescopic forks। আর পিছন দিকে রয়েছে monoshock। সামনে আর পিছনে ব্রেক রয়েছে। তবে শোনা যাচ্ছে এই মডেলে dual channel anti lock braking system থাকতে পারে। স্পিড ব্রেকার হাত থেকে রক্ষা করতে এই মোটরসাইকেলে যুক্ত করা হয়েছে bash plate।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

রাস্তায় চলাচল করার জন্য এই মডেলটি একদম উপযুক্ত। এছাড়া এর riding triangle প্রত্যেকদিন ব্যবহারের জন্য বেশ কম্ফোর্টেবল। তবে এতে কোন wind protection নেই। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না।

আরো পড়ুন