Royal Enfield Himalayan 450 : ভুলেও করবেন না দেরি! ডিসেম্বরের শেষে বাড়তে চলেছে Himalayan 450-এর দাম

নতুন বছরের প্রথম থেকেই বাড়তে চলেছে Royal Enfield Himalayan 450-এর দাম, দেরি না করে বিস্তারিত জেনে চটপট ফেলুন কিনে

দুই চাকার গাড়ি প্রেমীদের উত্তেজনাকে আরো এক ধাপ বাড়িয়ে দিতে, Royal Enfield 2023-এর Motoverse-এ লঞ্চ করেছিলো জনপ্রিয় মডেল Himalayan 450। প্রাথমিক ভাবে, প্রত্যেকটি মোটরসাইকেলের কালারের বিভিন্নতা অনুযায়ী দাম প্রকাশ্যে আনা হয়েছিলো। যদিও Himalayan 450 এর চাহিদার কথা মাথায় রেখে অনুমান করা যায়, আগামী January 1-এর পরেই এক ধাক্কায় দাম বেড়ে যাবে!!

Royal Enfield Himalayan 450

Royal Enfield Himalayan 450-এর দাম 

বর্তমানে, Royal Enfield Himalayan 450-এর বেস মডেলটি Rs. 2.69 লাখ টাকায় পাওয়া যাচ্ছে। যদিও স্লেট মডেল গুলি পাওয়া যাচ্ছে Rs. 2.74 লাখ দামে। মার্কেটের জনপ্রিয়তার ওপরে ভিত্তি করে প্রথম সারির দুটি মডেলের দাম- Summit নামে মডেলটি পাওয়া যাচ্ছে Rs. 2.79 লাখ দামে, এছাড়া Hanle Black নামে স্টাইলিশ মোটরসাইকেলটি পাওয়া যাচ্ছে Rs. 2.84 লাখ দামে। তবে মডেল দুটির মধ্যে ফিচারের তেমন কোনো পার্থক্য নেই। ডিজিটালই, প্রকাশ করা মডেলগুলির দাম অনলাইন বুকিং এবং শোরুমে বুকিং করা যাবে 31 December 2023 পর্যন্ত। নতুন বছরে Royal Enfield ব্র্যান্ড এর মোটরসাইকেল গুলির দাম বেড়ে যাবে বেশ খানিকটা।।

আরও পড়ুন : Simple Energy’s Dot One : 1 লাখেরও কমে পাবেন Simple Energy-র এই দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার, দেখুন ফিচারস

সুত্রের খবর, যদি কোনো উৎসাহী কাসটমার 1st January-এর আগে মোটরসাইকেল বুকিং করে রাখেন। কিন্তু পরবর্তীতে নতুন বছরে কালার চেঞ্জ করার কথা ভাবেন তাকে কিন্তু নতুন দামেই কিনতে হবে। তবে গ্রাহক 31 December 2023-এর মধ্যে পছন্দমতো কালার চেঞ্জ করতেই পারে, সেখেত্রে Introductory দামটি প্রযোজ্য হবে।

আরো পড়ুন