Royal Enfield Continental GT : হলিউডে ভারতীয় ব্র্যান্ড! এবার Marvel-এর সিনেমায় দেখা যাবে Royal Enfield বাইক

এবার Royal Enfield হলিউডে! দেশের সবথেকে বড় ক্রুজার মোটরসাইকেল সংস্থা Royal Enfield কে এবার দেখা যাবে হলিউডের। জনপ্রিয় Marvel Studios এর পরিচালনায় শুরু হতে চলেছে টিভি সিরিজ Echo। এই টিভি সিরিজেই Royal Enfield এর Continental GT 650 দেখা যাবে।

Royal Enfield Continental GT : এবার Royal Enfield হলিউডে! দেশের সবথেকে বড় ক্রুজার মোটরসাইকেল সংস্থা Royal Enfield কে এবার দেখা যাবে হলিউডের। জনপ্রিয় Marvel Studios এর পরিচালনায় শুরু হতে চলেছে টিভি সিরিজ Echo। এই টিভি সিরিজেই Royal Enfield Continental GT 650 দেখা যাবে। এতদিন ভারত তথা বলিউডের বিভিন্ন মুভিতে এই বাইকের দেখা মিলেছিল। এবার হলিউডেও দেখা যাবে এই বাইক।

Royal Enfield Continental GT

অবশেষে ভারতের চেন্নাইয়ের স্বনামধন্য সংস্থা Royal Enfield হলিউডের পা রাখল। এতদিন হলিউডে Kawasaki, Harley Davidson, Triumph এর মতো সংস্থার বাইক দেখা যেত। এবার সেই তালিকায় নাম লেখালো ভারতের বিখ্যাত সংস্থা Royal Enfield।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

Marvel Studios পরিচালিত Echo সিরিজের ট্রেলারে Royal Enfield Continental GT 650 মডেলের কাস্টমার ভার্সন দেখা গিয়েছে। এই মডেলে RPM মিটার, ডিজিটাল স্পিডোমিটার, Twin pod instrument cluster ও LCD multi information screen যুক্ত করা হয়েছে। এছাড়া এই সিরিজে গান মেটাল ফিনিশ ফুয়েল ট্যাঙ্ক যুক্ত করা হয়েছে। জেনে নিন এই বাইকের স্পেসিফিকেশন।

Royal Enfield Continental GT 650 মডেলের স্পেসিফিকেশন

এই মোটরসাইকেলে 648cc টুইন সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 48 hp ও 52.3 Nm টর্ক উৎপাদন করতে পারে। এতে রয়েছে 6 স্পিড গিয়ার বক্স। Royal Enfield Continental GT 650 মডেলের সামনে 320 mm ডিস্ক ব্রেক আর পিছনে 240 mm ডিস্ক ব্রেক রয়েছে। সাথে রয়েছে dual channel ABS। এই মোটরসাইকেলে ফিচারস বলতে রয়েছে ট্রিপ মিটার, ডুয়েল পড এনালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, USB চার্জিং, ডিজিটাল স্পিড মিটার, LED হেডলাইট ইত্যাদি।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : যুব প্রজন্মের নজর কাড়তে বাজারে আসছে Royal Enfield-এর Hunter, পাওয়া যাবে 2টি রঙে

আপনাদের জানিয়ে রাখি, Royal Enfield Continental GT 650 মডেলটি কাস্টমাইজ করা যায়। আপনারা নিজেদের পছন্দ মত এক্সেসরিজ এতে যুক্ত করতে পারবেন। এই মডেলে ব্রিটিশ রেসিং গ্রিন, রকার রেড, স্লিপস্ট্রিম ব্লু, এপেক্স গ্র, ডাক্স ডিলাক্স, ভেঞ্চার স্টর্ম, মিস্টার ক্লিন রঙে পাওয়া যায়।

Royal Enfield Continental GT 650 মোটরসাইকেলের দাম

Royal Enfield Continental GT মোটরসাইকেলের এক্স শোরুম মূল্য 3 লাখ 19 হাজার টাকা। 650 cc সেগমেন্টে সব থেকে সস্তা বাইক এটি।

আরো পড়ুন