Royal Enfield Bullet 350 : নতুর রূপে নতুন রঙে বাজারে আসছে Royal Enfield-এর এই প্রসিদ্ধ বাইক, জানুন ফিচারস ও দাম

Royal Enfield Bullet 350 military silver সংস্করণে একটি স্প্ল্যাশ সহ দুটি নতুন রংয়ের বিকল্প এসেছে। Royal Enfield Bullet 350 military silver ভেরিয়েন্টটি বাইক প্রেমীদের আরও বেশি উৎসাহ দিয়ে থাকে।

Royal Enfield Bullet 350 Military Silver সংস্করণে একটি স্প্ল্যাশ সহ দুটি নতুন রংয়ের বিকল্প এসেছে। Royal Enfield Bullet 350 Military Silver ভেরিয়েন্টটি বাইক প্রেমীদের আরও বেশি উৎসাহ দিয়ে থাকে। এতে বাইক প্রেমীরা স্বতন্ত্রভাবে নিজেদের পছন্দ বেছে নিতে পারবেন। এতে যেমন অনন্য রঙের বিকল্প রয়েছে, ঠিক তেমনভাবেই এতে আপনারা পেয়ে যাবেন দুর্দান্ত জ্বালানি ট্যাঙ্ক। এই মডেলের সাইড প্যানেলে হাতে আঁকা সূক্ষ্ম পিন স্ট্রাইপ রয়েছে।

Royal Enfield Bullet 350

Royal Enfield Bullet 350-এর বিস্তারিত তথ্য

এতে আপনারা Bullet Military, Bullet Military Silver, Bullet Standard আর Premium Bullet Black Gold ভেরিয়েন্ট পেয়ে যাবেন। Military Red আর Military Black মডেলের দাম শুরু হচ্ছে 1 লাখ 73 হাজার 562 টাকা থেকে। অপরদিকে high end black gold ভেরিয়েন্টের দাম 2 লাখ 15 হাজার 801 টাকা।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

Royal Enfield Bullet 350 ফ্রেন্ডের সব থেকে বিলাসবহুল আর দুর্দান্ত বৈশিষ্ট্য সমৃদ্ধ ভেরিয়েন্ট হল Royal Enfield Bullet 350 black gold। এই ভেরিয়েন্টের দাম 2 লাখ 12 হাজার 801 টাকা। এই ভেরিয়েন্টে dual channel ABS+ রয়েছে। এছাড়া এই মডেলের পিছন দিকে রয়েছে ডিস ব্রেক। এর পাশাপাশি বেশ কিছু উন্নত বৈশিষ্ট্য রয়েছে এই মডেলের।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

Royal Enfield Bullet 350 মডেলের প্রত্যেকটি ভেরিয়েন্ট নতুন কিছু বৈশিষ্ট্য নিয়ে হাজির হয়। Base Military ভেরিয়েন্টে রয়েছে সহজ সরল ডিজাইন। আর Military Silver ভেরিয়েন্টে রয়েছে শৈল্পিক পিন স্ট্রাইপ আর স্ট্যান্ডার্ড ক্লাসিক চার্ম।

এছাড়া Black Gold ভার্সনে পেয়ে যাবেন প্রিমিয়াম বৈশিষ্ট্য। রাইডারদের পৃথক চাহিদা ও পছন্দের দিকটি খেয়াল রেখে Royal Enfield Bullet 350 মডেলের পৃথক ভেরিয়েন্ট বাজারে নিয়ে এসেছে। আপনারা নিজেদের সুবিধামতো ভেরিয়েন্ট বেছে নিতে পারবেন।

আরো পড়ুন