Revolt RV400 BRZ : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট, বাজার কাঁপাচ্ছে Revolt RV400 BRZ, জানুন দাম

Revolt Motors তাদের ইলেকট্রিক মোটরসাইকেল RV400 এর নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। ভারতে RV400 BRZ এর এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 34 হাজার টাকা।

Revolt Motors তাদের ইলেকট্রিক মোটরসাইকেল RV400 এর নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। ভারতে RV400 BRZ এর এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 34 হাজার টাকা। এই মডেল পাঁচটি রঙে পাওয়া যাবে- Rebel Red, Cosmic Black, Lunar Green, Pacific Blue ও Dark Silver। এতে রয়েছে 72V, 3.24 KWH lithium-ion ব্যাটারি ব্যাক। এই ইলেকট্রিক মোটরসাইকেলে তিনটি রাইডিং মোড রয়েছে। যথা – Eco, Normal ও Sport।

Revolt RV400 BRZ

Revolt RV400 BRZ-এর বিস্তারিত তথ্য

Eco মোডে এই বাইকের রেঞ্জ 150 km। Normal মোডে এই বাইকের রেঞ্জ 100 km আর Sport মোডে এই বাইকের রেঞ্জ 80 km। মাত্র 3 ঘন্টায় RV400 BRZ এর ব্যাটারি শূন্য থেকে 75 শতাংশ চার্জ হতে পারে। আর সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 4 ঘন্টা 50 মিনিট। এই মডেলের রেঞ্জ বৃদ্ধি করতে এতে যুক্ত করা হয়েছে regenerative braking।

এই ইলেকট্রিক মোটরসাইকেলে combi braking System ও Side Stand Cut Off রয়েছে। এছাড়া riding mode, temperature, battery level ও speed দেখার জন্য এতে রয়েছে digital instrument cluster। গ্রাহকদের চাহিদার দিকে বিশেষ নজর রেখে Revolt তার এই ইলেকট্রিক মোটরসাইকেলে নিয়ে এসেছে।

এই মডেলে দুর্দান্ত ফিচারস রয়েছে। BRZ মোটরসাইকেল চালানোয় উৎসাহী চালকদের চাহিদা আর পছন্দের কথা ভেবে তৈরি করা হয়েছে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না।

আরো পড়ুন