ADVERTISEMENT

Reliance Jio আনলো ৯১২ জিবি ৫জি ডেটার ধামাকা প্ল্যান, দাম শুরু ২৯৯ থেকে

ভারতের প্রথম স্থানীয় টেলকো Reliance Jio তার গ্রাহকদের জন্য ধামাকাদার ৩টি রিচার্জ প্ল্যানগুলি নিয়ে এসেছে

ADVERTISEMENT

Reliance Jio তার প্রত্যেক শ্রেণীর গ্রাহকের সুবিধা ও চাহিদার কথা ভেবে একাধিক রিচার্জ প্ল্যান অফার করে। কোনো গ্রাহকের প্রয়োজন আনলিমিটেড ডেটা, আবার কেউবা চান বিনা বাধায় দেশের যেকোনো প্রান্তে কথা বলার সুবিধা। এছাড়াও এমন অনেকে আছেন যারা চান এই সুবিধাগুলোর পাশাপাশি রিচার্জ প্ল্যানটি যেন দীর্ঘমেয়াদিও হয়। এই মুহূর্তে রিলায়েন্সের জিওর ওয়েবসাইটে এমনই তিনটি প্রিপেড প্ল্যান রয়েছে, যেগুলিতে আনলিমিটেড ভয়েস কলিং সহ পাওয়া যায় দৈনিক ডেটা, আসুন দেখে নেওয়া যাক।

ADVERTISEMENT

Reliance Jio : ২৯৯ টাকার প্ল্যান

২৯৯ টাকার এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানের ব্যবহারকারীরা পাবেন দৈনিক ২ জিবি ডেটা, আর দৈনিক ডেটা সীমা অতিক্রম করলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে।‌ এছাড়াও, গ্রাহকেরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা সারাদেশের যে কোনো নেটওয়ার্কে এবং প্রত্যেকদিন ১০০টি এসএমএস-এর সুবিধাও রয়েছে।

Reliance Jio : ৭১৯ টাকার প্ল্যান

৭১৯ টাকার এই Reliance Jio Prepaid Plan-এর বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা অর্থাৎ মোট ১৬৮ জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্রদত্ত ডেটা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেটের গতি কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। আর এর সাথেই গ্রাহকরা সীমাহীন ভয়েস কল ও দৈনিক ১০০টি এসএমএসের সুবিধা উপভোগ করবেন।

Reliance Jio : ২৯৯৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর ২৯৯৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানের গ্রাহকেরা পেয়ে যাবেন প্রত্যেকদিন ২.৫ জিবি ডেটা অর্থাৎ মোট ৯১২.৫ জিবি ডেটা। এতেও দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেটের গতি কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। আর এই প্ল্যানে গ্রাহকদের সীমাহীন এসটিডি ও লোকাল ভয়েস কল এবং দৈনিক ১০০টি এসএমএস অফার করা হয়। মজার বিষয় হচ্ছে, এই প্ল্যানের সাথে গ্রাহকরা ৭৫ জিবি অতিরিক্ত হাইস্পিড ডেটাও উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, এই ৩টি প্ল্যানেই জিওর গ্রাহকরা বিনামূল্যে পেয়ে যাবেন জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড ও জিও সিকিউরিটির সাবস্ক্রিপশন এবং আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা। এটা মনে রাখতে হবে যে, ২৯৯৯ টাকার প্যাকের সাথে কোম্পানি অতিরিক্ত ২৩ দিনের ভ্যালিডিটিও অফার করে।

আরো পড়ুন