Jio : Airtel ও Vi-কে টেক্কা দিতে ফের নয়া ধামাকা Jio-র! এই কাজ করলেই ব্যবহার করতে পারবেন ফ্রী WiFi

কিভাবে ব্যবহার করবেন Jio-র WiFi Connection? জেনে নিন

আপনি কি Jio-র সিম কার্ড ব্যাবহার করেন? আপনার কি Daily Data-তে মন ভরে না? আপনি কি বিনামূল্যে Unlimited Data-র সুবিধা নিতে চান? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ উপকারী হতে চলেছে। বর্তমানে জিও ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থা। রিলায়েন্স জিও প্রায়শই নতুন অফার নিয়ে হাজির হয় গ্রাহকদের জন্য। বেশ কিছু সমীক্ষায় দেশের নং 1 টেলিকম সংস্থার স্থান পেয়েছে রিলায়েন্স জিও (Reliance Offer)। এই মুহূর্তে 43 কোটি মানুষ জিও-র পরিষেবা ব্যাবহার করছেন। এত বেশি পরিমাণ গ্রাহক রয়েছে Jio-র, তাই তাদের কথা ভেবেই এই সংস্থা নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে (Jio New Plan)।

Jio

এখন কমবেশি সকলের হাতেই স্মার্টফোন রয়েছে। বর্তমান ডিজিটাল যুগে ইন্টারনেট পরিষেবা খুবই গুরুত্বপূর্ণ। মোবাইলের স্বল্প ডেটায় অনেকেরই মন ভরে না। তার ওপর কাজের দৌলতেও এখন হাইস্পিড ইন্টারনেটের দরকার পড়ে। তাই Wi-fi এর ব্যাবহার তুলনামূলক বেড়ে গেছে। এখন কমবেশি প্রায় সকলেই বাড়িতে ব্রডব্যান্ড রাখছেন। তাই জিও ভারতীয় বাজারে Wi-fi Connection-এর পরিষেবা নিয়ে এসেছে। জিও-র 2 ধরনের Wi-fi Connection রয়েছে। একটি হল, জিও ফাইবার ব্রডব্যান্ড; আরেকটি হল, জিও এয়ার ফাইবার ব্রডব্যান্ড। আপনারা সম্পূণ বিনামূল্যে এই Connection বাড়িতে Install করতে পারেন। কিন্তু কীভাবে?

Jio-র WiFi Connection কিভাবে ইন্সটল করবেন?

জিও-র বিভিন্ন অফার গ্রাহকদের আকর্ষণ করে। উপরন্তু এই অফারের কারণে সাধারণ মানুষের বেশকিছু টাকা সাশ্রয়ও হয়। ঠিক একইরকম ভাবে তাই জিও নিয়ে এসেছে এই অফার। যার দৌলতে আপনারা সম্পূণ বিনামূল্যে বাড়িতে Wi-fi Connection নিতে পারবেন। এর জন্য অবশ্য প্রিপেইড প্ল্যান নয়, আপনাকে বেছে নিতে হবে পোস্ট পেইড প্ল্যান। নূন্যতম 6 মাসের জন্য রিচার্জ করাতে হবে। আপনারা মাত্র 399 টাকার রিচার্জের বিনিময়ে এই পরিষেবা নিতে পারবেন। এর বেশি টাকার রিচার্জ প্ল্যানও নিতে পারেন। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করতে পারেন‌।

BSNL Recharge Plan : Jio ও Airtel-কে জোর টক্কর BSNL-এর! এই 6টি প্ল্যান দিয়ে রিচার্জ করলেই বিনামূল্যে পাবেন 3GB ডাটা

আরো পড়ুন