Reliance Jio : ফের নয়া ধামাকা Jio-র! Unlimited Call ও 5G Data-র সাথে পাবেন 14টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন

Reliance Jio দিচ্ছে 14টি OTT প্ল্যাটফর্মের ফ্রী সাবস্ক্রিপশন, কিভাবে পাবেন? জেনে নিন

Reliance Jio : মুকেশ আম্বানির Relience Jio ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে বিপ্লব সৃষ্টি করেছে। এখন Reliance Jio-র কাস্টমার প্রচুর। আর তাদের কথা মাথায় রেখে জিও-র তরফ থেকে বিভিন্ন ধরনের প্ল্যান চালু করা হয়েছে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এখন মানুষ টিভির থেকে বেশি মোবাইলেই সিরিয়াল ও সিনেমা দেখে থাকেন। এছাড়া OTT Platform-এ এখন বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ আর সিনেমা লঞ্চ হওয়া শুরু হয়েছে। মানুষ সেগুলো দেখতেও আজকাল বেশ পছন্দ করছে।

Reliance Jio

তবে OTT প্ল্যাটফর্মে বিনামূল্যে এগুলো উপভোগ করা যায় না। তার জন্য লাগে সাবস্ক্রিপশন। এখন একেতেই মূল্যবৃদ্ধির বাজার। তার ওপর মোবাইল রিচার্জ আর সাবস্ক্রিপশনের টাকা সকলের পক্ষে একসাথে দেওয়া সম্ভব না। এই সমস্যার সমাধান করে দিয়েছে জিও নিজেই। জিও-র কাছে তার গ্রাহক অনেক গুরুত্বপূর্ণ। তাই গ্রাহকদের মুশকিল আসান হয়ে ধরা দিয়েছে জিও। Relience Jio-র এই নতুন অফারে আপনারা পেয়ে যাবেন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এছাড়াও থাকবে Unlimited Call আর 5G Data14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন এর সাথে যুক্ত থাকবে। আপনারা এই রিচার্জ করলে Disney+ Hotstar, Zee5, SonyLIV এর মত বেশ কিছু OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। মাত্র 398 টাকার রিচার্জে আপনারা এই সুবিধা পেয়ে যেতে পারেন।

Reliance Jio : কোন কোন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন?

5G Data রিচার্জের সাথে সাথে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন আপনারা। এই রিচার্জের 3 টি অপশন রয়েছে। আপনারা 398 টাকা রিচার্জ করলে 28 দিনের জন্য Unlimited Voice Calls, 100 টি Free SMS সহ প্রতিদিন 2GB Data Free পাবেন। তার সাথে পেয়ে যাবেন JioTV, JioSaavn, JioCinema সহ 12টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। আর 1198 টাকা রিচার্জে পেয়ে যাবেন 84 দিনের জন্য প্রত্যেকদিন 2GB 5G Data, 100টি Free SMS আর Unlimited Voice Calls। এছাড়াও JioTV, JioCinema সহ 14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। আপনারা যদি 4498 টাকা রিচার্জ করেন তাহলে 1 বছরের জন্য প্রত্যেকদিন 2GB 5G Data, 100টি Free SMS আর Unlimited Voice Calls পেয়ে যাবেন। আর সাথে থাকবে Zee 5, JioCinema Premium, Disney+ Hotstar, Discovery+, Prime Video, Planet Marathi, Chaupal, EpicON সহ 14 টি OTT অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন।

আরও পড়ুন : Jio-র নয়া ধামাকা! নামমাত্র খরচে পাবেন Unlimited ডাটা, ফ্রী কলিং, Zee 5 ও Sony Liv-এর সাবস্ক্রিপশন, জানুন বিস্তারিত

আরো পড়ুন