ADVERTISEMENT

১২ দিনের ব্যাটারি লাইফ সহ লঞ্চ হচ্ছে Redmi Watch 3 Active, দেখুন বিস্তারিত

১.৮৩ ইঞ্চি ডিসপ্লে ও ৫.৩ ব্লুটুথ কানেক্টিভিটির সাথে ভারতের বাজারে লঞ্চ হচ্ছে Redmi Watch 3 Active

ADVERTISEMENT

Redmi Watch 3 Active শীঘ্রই ভারতে প্রকাশ হতে চলেছে, এবং কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে ইতিমধ্যেই এর কিছু প্রধান স্পেসিফিকেশন সহ একটি টিজার প্রকাশ করা হয়েছে। এই স্মার্টওয়াচটি ইতিমধ্যেই বিশ্ববাজারে লঞ্চ করা হয়েছে এবং এতে রয়েছে ১.৮৩ ইঞ্চি আয়তক্ষেত্র LCD ডিসপ্লে। এটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সমর্থন করে এবং রক্তের অক্সিজেন সেন্সর, হার্ট রেট মনিটর, ঘুম মনিটর এবং একাধিক ওয়াচফেস সহ বিভিন্ন হেল্‌থ ফিচার্স অফার করে। Redmi Watch 3 Active দুটি রঙের বিকল্পে বাজারে আসতে চলেছে।

ADVERTISEMENT

Redmi Watch 3 Active লঞ্চের তারিখ

রেডমি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে নতুন Redmi Watch 3 Active ভারতে ১লা আগস্ট লঞ্চ হতে চলেছে। কোম্পানি ইতিমধ্যেই তার অফিসিয়াল ওয়েবসাইটে লঞ্চিং পেজটি লাইভ করেছে, ডিজাইন এবং মূল স্পেসিফিকেশনের একটি আভাস পাওয়া যায়।

Redmi Watch 3 Active ফিচার্স ও স্পেসিফিকেশন

স্মার্টওয়াচটির বিশ্ববাজারে লঞ্চ হওয়া ভেরিএন্ট থেকে জানা যাচ্ছে, ঘড়িটি একটি মেটালিক ফিনিশ সহ আয়তক্ষেত্র আকারের ডায়াল সহ আসবে এবং কালো ও ধূসর রঙের দুটি বিকল্পে উপলব্ধ হবে। এছাড়াও, ঘড়ির ডানদিকে নেভিগেশন এবং নিয়ন্ত্রণের জন্য একটি পুশ-বোতাম থাকবে।

ফিচার্সের পরিপ্রেক্ষিতে, প্রকাশ হওয়া স্পেসিফিকেশন অনুযায়ী, নতুন Redmi Watch 3 Active ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটির পাশাপাশি ব্লুটুথ কলিং-এর বৈশিষ্ট্য সহ আসবে। স্মার্টওয়াচটি ২৪x৭ স্বাস্থ্য পর্যবেক্ষণ সেন্সর দিয়ে সজ্জিত এবং ১০০ টিরও বেশি স্পোর্টস মোডের বিস্তৃত পরিসরের সাথে ভারতের বাজারে আসতে চলেছে। ব্যবহারকারীরা তাদের অভিজ্ঞতা কাস্টমাইজ করতে ২০০ টিরও বেশি ওয়াচফেস বেছে নেওয়ার অপশন পাবেন। ঘড়িটি ৫ এটিএম পর্যন্ত জল-প্রতিরোধী হবে, এমনকি জলজ পরিবেশেও এটি ব্যবহারযোগ্য।

এছাড়াও, এটি একক চার্জে ১২ দিন পর্যন্ত একটি আকর্ষণীয় ব্যাটারি ব্যাকআপ প্রদান করবে বলে আশা করা হচ্ছে। উল্লিখিত তথ্যগুলি ছাড়া, Xiaomi এখনও কোনও অতিরিক্ত স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবুও, এটা প্রত্যাশিত যে Redmi Watch 3 Active তার গ্লোবাল ভেরিয়েন্টের মতোই স্পেসিফিকেশন, ভারতীয় ভেরিএন্টেও প্রদান করবে। গ্লোবাল ভেরিয়েন্টটিতে একটি ১.৮৩ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল এবং ৪৫০ নিট পর্যন্ত সামঞ্জস্যযোগ্য উজ্জ্বলতা রয়েছে।

আরো পড়ুন