Redmi Buds 4 Active ইয়ারফোন ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল

Xiaomi Pad 6 ট্যাবলেটের পাশাপাশি একই সাথে ভারতে এলো Redmi Buds 4 Active ইয়ারফোন।

ভারতে এলো Xiaomi কোম্পানির নতুন ইয়ারফোন Redmi Buds 4 Active। আকর্ষণীয় বিষয়টি হল, এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং দীর্ঘ ৩০ ঘন্টার ব্যাটারি লাইফ। একটি সিঙ্গেল ক্লিক এর সাহায্যে স্মার্টফোনের সাথে দ্রুত সংযোগ করতে পারে এই ডিভাইসটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Redmi Buds 4 Active ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন। 

Redmi Buds 4 Active-এর দাম, কালার এবং লভ্যতা

এই সংস্থাটি ঘোষণা করেছে ভারতে Redmi Buds 4 Active-এর দাম ১৩৯৯ টাকা। তবে কোম্পানির বিশেষ লঞ্চ ডিসকাউন্ট হিসেবে এটি মিলবে ১১৯৯ টাকায় অর্থাৎ মোটের উপর ২০০ টাকা কমে। যদিও এই অফারের সময়সীমা হল ২০ জুন থেকে ২৩ জুন পর্যন্ত। এই ইয়ারফোনে ২ টি কালারের বিকল্প রয়েছে, ব্ল্যাক এবং হোয়াইট। আপনি যদি এই ইয়ারফোনটি কিনতে চান তাহলে mi-এর অফিসিয়াল সাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন।

Redmi Buds 4 Active-এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Buds 4 Active-এ অতিরিক্ত ব্যাসের জন্য একটি ১২ এমএম ডাইনামিক ড্রাইভার রয়েছে। গান সোনার সময় বাইরের কোন আওয়াজ শোনা যাবেনা এবং কোলাহলপূর্ণ পরিবেশেও ভয়েস কলের সময় স্পষ্ট শোনা যাবে বলে দাবি করছে এই সংস্থা। এই ইয়ারফোনে গেমারদের জন্য, একটি লো-লেটেন্সি গেমিং মোডও রয়েছে।

ব্যাটারি ক্ষেত্রে, এই ইয়ারবাডে রয়েছে ৪৩ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার সম্পূর্ণ চার্জ করলে টানা ৩০ ঘন্টা পর্যন্ত চলবে। এছাড়াও ফাস্ট চার্জের পরিষেবা উপলব্ধ, যার ১০ মিনিট চার্জে ৯০ মিনিট পর্যন্ত চলবে এই ইয়ারফোনটি।

এই ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি দেওয়া হয়েছে। ফলে ব্যবহারকারী তার পছন্দের গান শোনার সময় গানের স্বচ্ছতা এবং গভীরতা অনুধাবন করতে পারবেন। এছাড়াও ঘাম এবং জল থেকে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে IPX5 রেটিং। চার্জিং কেস সমেত ইয়ারফোনটির ওজন ৪১.২ গ্রাম, যার মধ্যে চার্জিং কেসের ওজন ৩৪.৭ গ্রাম এবং প্রতিটি ইয়ারবাডের ওজন ৩.৬৫ গ্রাম।

আরো পড়ুন