Redmi A3 : Realme-কে টেক্কা দিতে বাজারে আসছে Redmi A3, দাম থাকবে সাধ্যের মধ্যে

Redmi A3 শীঘ্রই ভারতীয় মার্কেটে লঞ্চ করা হতে পারে। কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের Redmi A2 মডেলের পরবর্তী ভার্সন হিসাবে এটির আত্মপ্রকাশ হতে চলেছে।

Redmi A3 : আপনি Redmi-এর মোবাইল ফোন ব্যবহার করেন? তাহলে আপনার জন্য সুখবর! কারন Redmi A3 শীঘ্রই ভারতীয় মার্কেটে লঞ্চ করা হতে পারে। কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের Redmi A2 মডেলের পরবর্তী ভার্সন হিসাবে এটির আত্মপ্রকাশ হতে চলেছে।

Redmi A3

কেমন হবে Redmi A3 ফোনটি?

Redmi A2 লঞ্চ করা হয়েছিলো মে মাসে একটি MediaTek Helio G36 Soc-এর সাথে। যদিও, Xiaomi সাব-ব্র্যান্ডটি এখনও একটি নতুন Redmi A সিরিজের স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা ঘোষণা করেনি। তবে, একটি নতুন মডেল ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS) ওয়েবসাইটে মডেল নম্বর 23129RN51H সহ দেখা গিয়েছে।

আরও পড়ুন : Realme C51 5G : জলের দরে নতুন ফোন লঞ্চ করলো Realme, রয়েছে 50MP ক্যামেরার সাথে 5000mAh ব্যাটারি

উল্লেখ্য, টিপস্টার TMKTECH (@Tmktechfamily) BIS ওয়েবসাইটে Redmi A3-এর কথিত তালিকার স্ক্রিনশট পোস্ট করেছে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, মডেল নম্বর 23129RN51H এর হ্যান্ডসেটটি BIS সাইটে প্রদর্শন করা হচ্ছে। তালিকাটির ভিত্তিতে জানা যায়, হ্যান্ডসেটের জন্য Redmi এবং POCO ব্র্যান্ডের নাম প্রস্তাব করে। এবং ইঙ্গিত করে যে POCO বিভিন্ন জায়গায় তার ব্র্যান্ডের অধীনে একটি স্মার্টফোন Redmi A3-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আগামিদিনে লঞ্চ করতে পারে।

তবে, Redmi- A3 এখনও, Redmi A2 এর উত্তরসূরির বিকাশ নিশ্চিত করতে পারেনি। এই মডেলটি আগেও NBTC, IMDA এবং EEC ওয়েবসাইটে মডেল নাম্বার 23129RN51X-এর সাথে দেখা গেছে।

আরও পড়ুন : Redmi Note 13 Ultra 5G : Realme-কে জোর টক্কর Redmi-র, 200MP-র ক্যামেরার সাথে বাজারে আসছে Note 13 Ultra

Redmi A2-এর শুরুতেই দাম ছিলো 5,999 টাকা। মোবাইল ফোনটিতে 2GB RAM+32GB স্টোরেজ ছিলো। এবং অন্য ভেরিয়েন্ট 2GB RAM+ 64GB স্টোরেজ সহ দাম 6,499 টাকা।

আরো পড়ুন