Redmi 13C : নতুন রূপে দুর্দান্ত অফার নিয়ে মার্কেটে হাজির Redmi-র এই বাজেট ফোন, ডিসকাউন্ট দেখলে চমকে উঠবেন!

Redmi তার জনপ্রিয় মডেল Redmi 13C কে নতুন রুপে নিয়ে আসছে। জেনে নিন বিস্তারিত ভাবে।

আপনারা কম বাজেটে একাধিক ফিচারস সহ স্মার্টফোন কিনতে চান? আপনাদের জন্য দুর্দান্ত খবর! কারন Redmi তার জনপ্রিয় মডেল Redmi 13C কে নতুন রুপে নিয়ে এসেছে। Xiaomi-এর সাব-ব্র্যান্ড Redmi বরাবর কম বাজেটে হাই-কোয়ালিটির স্পেসিফিকেশন সহ স্মার্টফোন বাজারে নিয়ে আসে।
আজ, এই প্রতিবেদনে আমরা জনপ্রিয় মডেল Redmi 13C সম্পর্কে বিস্তারিত জানাবো ।

Redmi 13C

সম্প্রতি, Redmi তার Redmi 13C মডেলটি নতুন কালার শেডে নিয়ে এসেছে এবং হ্যান্ডসেটটিতে 4G নেটওয়ার্ক এর পরিষেবা দিচ্ছে। এই স্মার্টফোনটিকে দুটি কালারের ভেরিয়েন্টি লঞ্চ করা হয়েছিলো। কালার দুটি ছিলো- স্টারশাইন গ্রিন এবং স্টারশাইন ব্ল্যাক। কিন্তু এখন আর একটি ইউনিক কালার Starforst White শেডটি নিয়ে মার্কেটে এসেছে। আপনারা এই হ্যান্ডসেটটিকে তিনটি বিকল্প কালারে পেয়ে যাবেন।

Redmi 13C-এর দাম, ব্যাংক অফার ও স্পেসিফিকেশন 

2023-এর নভেম্বর মাসে ভারতে Redmi 13C-এর সিরিজ ঘোষণা করেছে। এই সিরিজের লাইনআপে থাকা মডেল গুলির মধ্যে আছে দুর্দান্ত ফিচারসের Redmi 13C এবং Redmi 13C 5Gআরো একটি বিশেষ খবর, কোম্পানি এই সিরিজের লেটেসট আপডেট হিসাবে একটি নতুন রঙের Redmi 13C 4G চালু করেছে। মোবাইল ফোনটিকে পুরনো 2টি শেড এবং নতুন একটি শেড সহ তিনটি আলাদা রঙে পাওয়া যাবে। এছাড়া, এই স্মার্টফোনের ওপরে একাধিক ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। আপনি যদি ফোনটি কিনতে আগ্রহী হন, তাহলে জেনে নিন ফোনের ব্যাঙ্ক সংক্রান্ত বিভিন্ন অফার।

Redmi 13C এর 4GB + 128GB মডেলের জন্য 8,999 টাকা থেকে দাম শুরু হয়। মোবাইলের অন্য ভেরিয়েন্ট 6GB + 128GB এবং 8GB + 256GB মডেলগুলি Xiaomi-এর নিজস্ব ওয়েবসাইট এবং Amazon India-তে 9,999 টাকা ও 11,499 টাকায় পাওয়া যাচ্ছে। আপনারা, Mi.com-এ প্রিপেইড ডিসকাউন্ট বা ব্যাঙ্ক অফার ব্যবহার করলে, পছন্দমতো মডেলটি 1,000 টাকার মতো ছাড় পেয়ে যেতে পারেন। এছাড়া গ্রাহকরা, Redmi Buds 4 Active-এ নো-কসট EMI এবং ব্যান্ডেল অফারও দেখে নিতে পারেন।

এই স্মার্টফোনটিতে আছে একটি 6.74-ইঞ্চি 90Hz স্ক্রিন। এবং স্ক্রিনের উজ্জ্বলতা 600nits। এছাড়া, একটি 12nm Media Tek Helio G85 CPUArm Mali-G52 MC2 GPU রয়েছে। স্মার্টফোনের বিশেষ অংশ, 5,000mAh-এর ব্যাটারি প্যাক রয়েছে এবং 18W চার্জিং সাপোর্ট রয়েছে। এবারে আসি, গ্রাহকদের সবচেয়ে চাহিদার জায়গা, যেকোনো স্মার্টফোনের ক্যামেরা। Redmi 13C-এর পিছনে রয়েছে একটি 50MP প্রাইমারি এবং 2MP ম্যাক্রো লেন্স। এছাড়া, একটি দুর্দান্ত 8MP সেলফি শুটার রয়েছে। এবং একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট রিডার উপস্থিত রয়েছে।

আরো পড়ুন