ADVERTISEMENT

৩ মাসের জন্য Hotstar একদম ফ্রী, Vi Prepaid Plan-এর নতুন ধামাকা

মুভি হোক বা ওয়েব সিরিজ, আপনি যদি চলচ্চিত্র উৎসাহী হন তাহলে এই প্যাক আপনারই জন্য

ADVERTISEMENT

Vi Prepaid Plan : নিজেদের অস্তিত্ব পরিসর করতে এবং গ্রাহক ধরে রাখা, Vi তার এই ৮৩৯ টাকার প্ল্যানের সাথে সম্পূর্ণ বিনামূল্যের ৩ মাসের Disney+Hotstar মোবাইল সাবস্‌ক্রিপশন অন্তর্ভুক্ত করে এর মাত্রা বাড়িয়েছে। ১৭ টাকার ‘Vi Chhota Hero Packs’ নামের দুটি নতুন আনলিমিটেড নাইট ডেটা প্যাক ঘোষণা করার পরে এই প্ল্যানটি বাজারে নিয়ে আসা হয়েছে। চলুন এই প্যাকটির বৈধতা এবং বেনিফিটগুলি সম্বন্ধে জেনে নেওয়া যাক।

ADVERTISEMENT

Vi Prepaid Plan : ৮৩৯ টাকা প্ল্যানের বিস্তারিত

Vi Prepaid Plan-এর এই সুবিধাটি Vi অ্যাপ এক্সক্লুসিভ, মানে শুধুমাত্র Vi অ্যাপের মাধ্যমে রিচার্জ করা ব্যবহারকারীরাই এই সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। প্যাকটি ৮৪ দিনের জন্য মোট ১৬৮ জিবি অর্থাৎ ২ জিবি দৈনিক ডেটা প্রদান করে, এছাড়াও প্রতিদিন ১০০টি এসএমএস , এবং সারা ভারতজুড়ে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করার সুবিধা প্রদান করে। এগুলি ছাড়াও এই প্ল্যানে রয়েছে আরও অনেক অতিরিক্ত সুবিধা, সেগুলি হল –

  • Binge All Night : সার্ফ করুন, স্ট্রিম করুন কিংবা আপনি যা চান তাই শেয়ার করুন রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত কোন প্যাক বা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই।
  • Weekend Data Rollover : সোম থেকে শুক্রের অব্যবহৃত ডেটা উইকেন্ডে অর্থাৎ শনি-রবিতে ব্যবহার করুন।
  • Vi movies and TV : Vi Movies & TV VIP অ্যাপটিতে প্রিমিয়াম মুভি, অরিজিনাল, লাইভ টিভি, খবর এবং আরও অনেক কিছুর সম্পূর্ণ ফ্রী অ্যাক্সেস পাবেন।
  • Data Delights : প্রতি মাসে ২জিবি পর্যন্ত ব্যাকআপ ডেটা, কোনও অতিরিক্ত খরচ ছাড়াই। ১২১২৪৯ ডায়াল করে বা Vi অ্যাপের মাধ্যমে আপনি এই সুবিধা উপভোগ করতে পারবেন।

প্রদত্ত প্ল্যানটি আপনি ভিআই-এর অফিসিয়াল ওয়েবসাইট কিংবা Vi অ্যাপ থেকে রিচার্জ করতে পারবেন। আপনি যদি ৮৩৯ টাকার প্ল্যানের বেনিফিটগুলির সাথে ১ বছরের Disney+Hotstar মোবাইল সাবস্ক্রিপশন উপভোগ করতে ইচ্ছুক হন তাহলে আপনি ১০৬৬ টাকার প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারেন, যার মধ্যে অতিরিক্ত ৫জিবি ডেটাও রয়েছে।

আরো পড়ুন