Realme C67 5G: রিয়েলমির প্রথম ৫জি ফোন প্রকাশ্যে এল, ফিচার এবং দাম শুনে চক্ষু চড়কগাছ

সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Realme, রইল বিস্তারিত তথ্য

Realme C67 5G Launch: জনপ্রিয় মোবাইল গুলির মধ্যে রিয়েলমি হল একটি, সংস্থাটি ভারতে তাদের নতুন নতুন স্মার্টফোন লঞ্চ করে চলেছে। বর্তমানে অনেক মোবাইল কোম্পানি 5G ফোন লঞ্চ করেছে, এবার এই খাতাই নাম লেখাল Realme। আগামী 14 ডিসেম্বর ভারতীয় সময় অনুযায়ী দুপুর 12 টায় তাদের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, এই হ্যান্ডসেটের নাম হল ‘Realme C67 5G’। 

এটি একটি সাশ্রয়ী মূল্যের মডেল হতে চলেছে। সংস্থাটি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করে লঞ্চের তারিখ এবং সময় নিশ্চিত করেছে। এই মডেলটি সি সিরিজের ফোন এবং এই সিরিজের অধীনে এর আগেও অনেক হ্যান্ডসেট লঞ্চ করা হয়েছে।

Realme C67 5G ফোনের দাম কত হতে পারে?

Realme C67 বর্তমানে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের একটি মাইক্রোসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। মোবাইল নির্মাতা সংস্থাটি দাবি করছে, Realme C67 5G মডেলটি এখনও পর্যন্ত লঞ্চ হওয়া ফোন গুলির মধ্যে সবথেকে পাতলা ফোন হতে চলছে যার থিকনেস হল 7.89mm।

realme-first-5g-phone-is-coming-to-india
ছবি সৌজন্যে: Realme Twitter

 

আরও পড়ুন : Infinix Smart 8 HD : Apple-এর ন্যায় নজরকাড়া ডিজাইনের সাথেই পাবেন মন মাতানো ফিচারস, দাম মাত্র 5,699

শেয়ার করা ছবি থেকে যে তথ্য সামনে আসছে, এই স্মার্টফোনটি সবুজ কালারে লঞ্চ হতে চলেছে। এছাড়াও ফোনের ডানদিকে থাকবে পাওয়ার ও ভলিউম বাটন এবং অন্যান্য স্মার্টফোনের মতোই ফোনের বামদিকে থাকবে সাউন্ড বাড়ানো এবং কমানর বাটন। 

ক্যামেরার কথা বলতে, ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে এবং এতে একটি 50MP প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। এছাড়াও সেলফির জন্য 8 MP ক্যামেরা থাকবে। এছাড়াও জানা যাচ্ছে যে, এতে একটি 5000mAh ব্যাটারি থাকবে এবং 33W ফাস্ট চার্জিং সমর্থন সহ লঞ্চ করা হবে। 

যদিও কোম্পানির তরফ থেকে এখনও Realme C67 5G ফোনের দাম সম্পর্কে এখনও কোন তথ্য প্রকাশ করেনি। তবে আশা করা যাচ্ছে যে, এই হ্যান্ডসেটের দাম 12-15 হাজার টাকার মধ্যে হতে পারে। এছাড়াও এক প্রবেদনের তথ্য অনুযায়ী, ফোনটি সবুজের পাশাপাশি বেগুনি রঙেও ভেরিয়েন্টও লঞ্চ হতে পারে।

আরো পড়ুন